• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

লক্ষ্মীপুরে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ১


লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১০, ২০২৪, ১২:১২ পিএম
লক্ষ্মীপুরে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ১
দুর্ঘটনাকবলিত ডাম্পট্রাক ও পিকআপ। ছবি : সংগৃহীত

লক্ষ্মীপুরে ডাম্পট্রাক ও পিকআপের সংঘর্ষে আব্দুর রহিম নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় ট্রাকচালক রুবেল হোসেন ও পিকআপের হেলপার সাগর হোসেন গুরুতর আহত হন।

রোববার (১০ মার্চ) সকালে লক্ষ্মীপুর-ভোলা মজু চৌধুরীর হাট সড়কের যুব উন্নয়ন অধিদপ্তরের সামনে এ দুর্ঘটনা ঘটে। এতে প্রায় এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে এবং সড়কের দু-পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুদ্দিন আনোয়ার বিষয়টি নিশ্চিত করেন।

নিহত আব্দুর রহিম সদর উপজেলার মান্দারী ইউনিয়নের দুর্গাপুর এলাকার আব্দুল হকের ছেলে। গুরুতর আহত ডাম্পট্রাকচালক রুবেল হোসেন একই ইউনিয়নের রতনপুরের নুরুল আমিনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মজু চৌধুরীর হাট থেকে বালু নিয়ে ডাম্পট্রাকটি মান্দারীর দিকে যাচ্ছিল। লক্ষ্মীপুর-ভোলা মুজ চৌধুরীর হাট সড়কের যুব উন্নয়ন অধিদপ্তরের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পিকআপের সঙ্গে এর সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ডাম্পট্রাকে থাকা শ্রমিক আব্দুর রহিম মারা যান। ট্রাকচালক রুবেল হোসেন ও পিকআপের হেলপার সাগর হোসেন গুরুতর আহত হন। তাঁদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক আনোয়ার হোসেন বলেন, আবদুর রহিম হাসপাতালে আনার আগে মারা যান। অপর দুজনের অবস্থায় আশঙ্কাজনক। তাঁদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি মো. সাইফুদ্দিন আনোয়ার বলেন, ডাম্পট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও দুজন গুরুতর আহত হয়। এ ঘটনায় সড়কের দুপাশে যানজটের সৃষ্টি হয়। পরে সড়ক থেকে ক্ষতিগ্রস্ত দুটি ট্রাক সরিয়ে নেওয়ার পর যান চলাচল স্বাভাবিক হয়।

Link copied!