• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

সিরিজ হেরে হতাশ তামিম যা বললেন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৪, ২০২৩, ১২:৪৭ পিএম
সিরিজ হেরে হতাশ তামিম যা বললেন

ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের দ্বিতীয় ওয়ানডে ম্যাচ ভরাডুবি হয়েছে। ব্যাটারদের ব্যর্থতায় ১৩২ রানে হারে টাইগাররা। ম্যাচের পর অধিনায়ক তামিম ইকবাল হতাশার কথা বলেন।

ইংল্যান্ডের ৩২৬ রানের জবাবে ব্যাট করতে নেমে প্রথম ওভারেই খেই হারিয়ে ফেলে বাংলাদেশ। লিটন দাস ও নাজমুল হোসেন শান্ত গোল্ডেন ডাক মেরে বিদায় হন।

স্যাম কুরানের প্রথম ওভারের চতুর্থ ও পঞ্চম বলে যথাক্রমে লিটন ও শান্ত আউট হন। এ ছাড়া মুশফিকুর রহিমও বেশিক্ষণ টিকতে পারেননি। তৃতীয় ওভারের দ্বিতীয় বলে কুরানের বলেই জস বাটলারকে ক্যাচ দিয়ে মাত্র ৪ রানে ফেরেন তিনি।

দ্রুত ৩ উইকেট হারিয়ে যেন অথৈ সাগরে পড়ে বাংলাদেশ। ভরসা দেখান অধিনায়ক তামিম ইকবাল ও দলের অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে তামিমও বেশিক্ষণ টিকতে পারেননি। তবে সাকিব দলের পক্ষে সর্বোচ্চ ৫৮ রান করেন। 

ম্যাচ শেষে সিরিজ হারানোয় হতাশা প্রকাশ করেন দলের অধিনায়ক ও ওপেনার তামিম।

তিনি বলেন, "প্রথম ২-৩ ওভারে তিনটি উইকেট হারানোর পর ম্যাচটা খুব কঠিন হয়ে যায়। আমি এবং সাকিব নিজেদেরকে সময় দিয়েছি। আমার মনে হয়েছে যে, আমরা যখন ৩০০-এর বেশি তাড়া করছি তখন আমাদের মারমুখী হয়ে এভাবেই খেলতে হতো। সাকিব যে ভাবনা নিয়ে খেলেছে, সেটা ভালো ছিল। কিন্তু দুর্ভাগ্য সেটি স্থায়ী হয়নি। তবে আমরা সিরিজ ভালোভাবে শেষ করতে চেষ্টা করব।"

Link copied!