• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

বাংলাদেশের সমর্থন নিয়ে যা বললেন মেসি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২৩, ১১:৪২ এএম
বাংলাদেশের সমর্থন নিয়ে যা বললেন মেসি

কাতারে ফুটবল বিশ্বকাপে মাঠের খেলায় না থাকলেও আলোচনায় ঠিকই ছিল বাংলাদেশ। নির্দিষ্ট করে বললে আর্জেন্টিনাকে সমর্থন করে এ দেশের ফুটবলপ্রেমীদের উন্মাদনায় রীতিমতো মুগ্ধ হয়েছিল ফুটবল বিশ্ব।

বাংলাদেশিদের উন্মাদনার খবর পৌঁছে যায় লাতিন দেশটিতেও। আর্জেন্টিনার সংবাদমাধ্যম বাংলাদেশি সমর্থকদের উন্মাদনা নিয়ে নিয়মিত খবর প্রকাশ করেছিল। এমনকি, আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন ও স্বয়ং ফিফাও বাংলাদেশি সমর্থকদের প্রিয় দলের জয় উল্লাসের ছবি টুইট করেছিল।

আর্জেন্টাইন প্রধান কোচ লিওনেল স্ক্যালোনির মুখেও শোনা গিয়েছিল বাংলাদেশি সমর্থকদের প্রশংসা। আর্জেন্টাইন কোচ তখন বাংলাদেশের সমর্থন নিয়ে বলেছিলেন, দিয়েগো ম্যারাডোনার পর লিওনেল মেসির কারণে বাংলাদেশের সমর্থকদের কাছে আর্জেন্টিনা এতটা জনপ্রিয়।

এবার স্বয়ং মেসিই কথা বললেন বাংলাদেশের অকুণ্ঠ সমর্থন নিয়ে। বিশ্বকাপের পর মেসি গণমাধ্যমের সঙ্গে তেমন কথাই বলেননি। তবে কাতার পর্ব শেষ হওয়ার পর দ্বিতীয় আনুষ্ঠানিক সাক্ষাৎকারে মেসি কথা বলেন আর্জেন্টাইন পত্রিকা ওলের সঙ্গে। সেখানে উঠে আসে বাংলাদেশ প্রসঙ্গও।

পিএসজি এই তারকা বলেন,  "হ্যাঁ, হ্যাঁ। আমি দেখেছি (বাংলাদেশের সমর্থন)। সব জায়গায় দেখেছি ১০ নম্বর জার্সি। বিশ্বকাপ ফাইনালের আগেই সাক্ষাতে সোফি মার্তিনেজ (আর্জেন্টাইন সাংবাদিক) আমাকে দেখিয়েছে। আর্জেন্টিনার ১০ নম্বর জার্সি এভাবে পৃথিবীর নানা প্রান্তে দেখা সত্যিই দারুণ ব্যাপার।"

Link copied!