• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,
কাতার বিশ্বকাপ

আর্জেন্টিনা শিবিরে নেই বাদ পড়ার ভাবনা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২, ১০:৪৮ পিএম
আর্জেন্টিনা শিবিরে নেই বাদ পড়ার ভাবনা
ছবি: গেটি ইমেজস

সৌদি আরবের কাছে হেরে ৩৬ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড ভেঙেছে আর্জেন্টিনার। এশিয়ার দেশটির বিপক্ষে ২-১ গোলে হেরেছে লিওনেল মেসির আর্জেন্টিনা। তাতেই শঙ্কা জেগেছে বিশ্বকাপ থেকে বাদ পড়তে পারে আলবিসেলেস্তাররা। মেক্সিকো ম্যাচের আগে লাওতারো মার্টিনেজ জানিয়েছেন, এই রকম কোনো ভাবনা নেই আর্জেন্টিনা শিবিরে।

শনিবার (২৬ নভেম্বর) দিবাগত রাত একটায় মেক্সিকোর মুখোমুখি হবে মেক্সিকো ও আর্জেন্টিনা। সৌদি আরবের কাছে হারায় বাঁচা-মরার লড়াইয়ে পরিণত হয়েছে ম্যাচটি। ম্যাচটি জিততে মরিয়া হয়ে আছে লিওনেল স্ক্যালোনির শিষ্যরা।

ম্যাচটিতে জিততে মরিয়া থাকা আর্জেন্টিনা অবশ্য বাদ পড়া নিয়ে কোনো ধরনের ভাবনা-চিন্তাই করেনি। এই নিয়ে দলটির স্ট্রাইকার লাওতারো মার্টিনেজ বলেন, “এসব (বাদ পড়া) নিয়ে আমাদের কোনো কথাই হয়নি। কোনো চাপ নেই আমাদের। কারণ, নিজেদের কাজের প্রতি আস্থা আমাদের আছে। আস্থা আছে কোচিং স্টাফের ওপরও। আমরা শান্তই আছি।”

সৌদি আরবের কাছে হারটা যে আলবিসেলেস্তাদের কাছে বড় একটা ধাক্কা ছিল সেটা অবশ্য স্বীকার করেই নিয়েছেন লাওতারো। “এটা বড় এক ধাক্কাই ছিল। অনেক দিন পর এমন একটি পরিস্থিতির মোকাবিলা করতে হয়েছে আমাদের।”

ধাক্কা কাটিয়ে সামনের দিকে এগিয়ে যাওয়ার প্রত্যয় এখন আর্জেন্টিনা শিবিরে। এমনটাই জানিয়েছেন লাওতারো। “আমরা শক্তিশালী এবং ঐক্যবদ্ধ এক দল। এই দলের সবাই জানে, তারা কী করতে চায়। আমরা এরই মধ্যে অনেক কিছু কাটিয়ে উঠেছি। আমাদের শুধু শান্ত থাকতে হবে। আমরা শুধু জয়ের স্বপ্নই দেখছি।”

Link copied!