• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

উৎসবের অপেক্ষায় স্টেডিয়াম পাড়া


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ১২, ২০২৩, ০২:৪৯ পিএম
উৎসবের অপেক্ষায় স্টেডিয়াম পাড়া

চলতি টি-টোয়েন্টি সিরিজের আগে ইংল্যান্ডের বিপক্ষে মাত্র একবারই টি-টোয়েন্টি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিল বাংলাদেশ। ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপে সে ম্যাচে সহজেই জিতেছিল ইংলিশরা। এবার প্রথমবারের মতো দ্বিপাক্ষি সিরিজ খেলতে নেমে প্রথম ম্যাচেই ইংল্যান্ডকে হারিয়ে দিয়েছে টাইগাররা।

তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ম্যাচে আর কিছুক্ষণ পর ইংলিশদের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এই ম্যাচ জিতলেই প্রথমবারের মতো ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জয়ের ইতিহাস গড়বে টাইগাররা।

এই ম্যাচের আগে মিরপুরের স্টেডিয়ামপাড়ায় টাইগার ভক্তরা পতাকা, ব্যান্ডানা, বাঁশি সব নিয়ে উৎসবে মেতেছেন। টাইগারদের টিম বাস ঘিরে মাঠে পৌঁছাতেই প্রিয় ক্রিকেটারদের নাম ধরে চিৎকার করতে থাকেন তারা। নিশ্চয়ই তা পৌঁছে মাঠের তারাদের কানে। নইলে ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়লেন কেন লিটস দাস?

নাজমুল হাসান শান্ত‍‍`র কানে হেডফোন। তা সরিয়ে তিনিও ভক্তদের উদ্দেশ্যে উড়ন্ত চুমু ছুড়লেন। মুস্তাফিজ নামতেই উল্লাস। আশ্চর্য তার নাম ধরে কিছু নয়। ভক্তরা বলছেন, ‍‍"কাটার, কাটার, কাটার..."  

এমনই ছিল ম্যাচ শুরুর আগে স্টেডিয়াম গেটের দৃশ্য। নানা কারণে বিভক্ত জাতিকে এভাবেই ঐক্যবদ্ধ করে টিম টাইগার। আর যদি আজ বাংলাদেশ জিততে পারে স্টেডিয়াম পাড়া তো বটেই পুরো দেশই মেতে উঠবে ক্রিকেট উৎসবে।

Link copied!