• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

চড়া মূল্যে বিক্রি হচ্ছে মেসির অভিষেক ম্যাচের টিকিট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৩, ২০২৩, ০৩:৪৮ পিএম
চড়া মূল্যে বিক্রি হচ্ছে মেসির অভিষেক ম্যাচের টিকিট

পিএসজি ছাড়ার পর ইন্টার মিয়ামিতে কবে যাচ্ছেন মেসি? উত্তর জানান, দলটির সহমালিক হোর্হে মাস। তিনি জানিয়েছেন, আগামী ২১ জুলাই ডিভিআর পিএনকে স্টেডিয়ামে লিগস কাপে মেক্সিকান ক্লাব ক্রুজ আজুলের বিপক্ষে অভিষেক হতে পারে মেসির। তারপর থেকেই এই ম্যাচের টিকিট মূল্য বেড়ে গেছে।

যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকার (এমএলএস) লিগে টানা ৬ ম্যাচে হেরেছে ইন্টার মিয়ামি। এর ফলে পয়েন্ট টেবিলের তলানিতে ক্লাবটি। তবে টিকিটের মূল্য এবং চাহিদার কারন যে, মেসি তা বলার অপেক্ষা রাখে না। এখনো দলটির চুক্তি করেননি মেসি। চলতি মাসে পিএসজির সঙ্গে চুক্তি শেষ হবে সাবেক বার্সা তারকার। এরপর ৫ জুলাই চুক্তিপত্রে সই করতে পারেন মেসি। এমনটাই জানিয়েছে আর্জেন্টিনার একটি গ্ণমাধ্যম।

যুক্তরাষ্ট্রের ক্লাবটিতে মেসিতে যোগদানের ঘোষণার পরই তার সম্ভাব্য অভিষেক ম্যাচের টিকিটের দাম বেড়ে যায়। টিকিটের দাম বর্তমানে আগের থেকে ৩০০ ডলার বেশি। পূর্বে টিকিটের মূল্য ছিল ২৯ ডলার (যা বাংলাদেশি মুদ্রায় ৩১৩৩ টাকা)। বর্তমানে দাম বেড়ে ৩২৯ ডলার ( যা বাংলাদেশি মুদ্রায় ৩৫ হাজার ৪৪৫ টাকা)। নিউইয়র্কের অনলাইন টিকিট বাজার নিয়ন্ত্রণকারী প্ল্যাটফর্ম ‍‍`টিকপিক‍‍` এমনটাই জানিয়েছিল।

তবে আর্জেন্টিনার একটি গ্ণমাধ্যম জানিয়েছে, মেসির মিয়ামিতে যোগদানের ঘোষণা পর টিকিটের মূল্য ৪০ ডলার থেকে বেড়ে ৫০০ ডলার হয়েছিল। তবে সেই টিকিটই এখন ১১০০ ডলারের নিচে পাওয়া যাচ্ছে না। যা বাংলাদেশি মুদ্রায় ১ লাখ ১৮ হাজারেরও বেশি। 

Link copied!