• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

ইন্টার মায়ামিতে অভিষেক ম্যাচে মেসির জন্য বিশেষ জার্সি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৪, ২০২৩, ১১:৫৭ এএম
ইন্টার মায়ামিতে অভিষেক ম্যাচে মেসির জন্য বিশেষ জার্সি

দীর্ঘদিন স্পেনের ক্লাব বার্সেলোনাতে খেলেছেন লিওনেল মেসি। এরপর স্পেন থেকে পাড়ি জমান ফ্রান্সে। এবার দেশটির ক্লাব পিএসজি ছেড়ে যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মায়ামিতে যোগ দিতে যাচ্ছেন মেসি। আগামী মাসে ক্লাবটির সঙ্গে চুক্তি হতে পারে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী অধিনায়কের। এরমধ্যে মেসির অভিষেক ম্যাচের জন্য বিশেষ জার্সি বানিয়েছে তার হবু দল ইন্টার মায়ামি। এই জার্সিতেই অভিষেক ম্যাচ খেলতে নামবেন ফুটবলের ক্ষুদে জাদুকর।

ইন্টার মায়ামি টুইটারে জার্সির ছবি প্রকাশ করেছে। জার্সিতে দেখা যায়, গোলাপি রঙের বৃত্তের মধ্যে সুপারহিরো সিনেমা নিমার্তা প্রতিষ্ঠান মারভেল , খেলাধুলার সামগ্রী তৈরিকারী প্রতিষ্ঠান অ্যাডিডাস ও ইন্টার মায়ামি ক্লাবের লোগোর সমন্বয়। ইন্টার মায়ামি এই জার্সির নাম দিয়েছে অ্যাডিডাস x মারভেল x ইন্টার মায়ামি। ক্লাবটি হয়তো বুঝাতে চাইছে , গোলাপি দলটির উদ্ধারের জন্য ‍‍`সুপারহিরো‍‍` দরকার। কারণ, দলটি টানা ছয় ম্যাচ হেরে পয়েন্ট টেবিলের তলানিতে রয়েছে।  

মেসির জন্য বিশেষ জার্সির ছবি প্রকাশ করে দলটি লিখেছে, দুর্দান্ত সবকিছুর সমন্বয়ে অসাধারণ জার্সিটি এসেছে। গ্রীষ্মে নজর রাখুন বিশেষ সংস্করণের এই জার্সিতে।

মেসির সঙ্গে পিএসজির চুক্তি এই মাসেই শেষ হবে। একাধিক গণমাধ্যম জানাচ্ছে, আগামী মাসের ২১ জুলাই যুক্তরাষ্ট্রে অভিষেক হতে যাচ্ছে এই আর্জেন্টাইনের। লিগস কাপে মেক্সিকান ক্লাব ক্রজ আজুলের বিপক্ষে খেলবেন প্রথম ম্যাচ। ফ্লোরিডার ডিআরভি পিএনকে স্টেডিয়ামে ম্যাচটি হবে। ম্যাচটি উপলক্ষ্যে টিকিটের মূল্যে ‍‍`আগুন‍‍` ধরেছে। 

Link copied!