• ঢাকা
  • বুধবার, ১২ জুন, ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলহজ্জ ১৪৪৫

মেয়র তাপসের বক্তব্যকে অসত্য বললেন সাঈদ খোকন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ১৮, ২০২৪, ০৪:৩১ পিএম
মেয়র তাপসের বক্তব্যকে অসত্য বললেন সাঈদ খোকন
মেয়র শেখ ফজলে নূর তাপস ও সংসদ সদস্য সাঈদ খোকন। ছবি: সংগৃহীত

ডেঙ্গু নিয়ন্ত্রণ নিয়ে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র শেখ ফজলে নূর তাপসের দেয়া বক্তব্য মনগড়া ও অসত্য বলে দাবি করেছেন ঢাকা-৬ আসনের সংসদ সদস্য এবং ডিএসসিসির সাবেক মেয়র সাঈদ খোকন।

সাঈদ খোকন যখন মেয়র ছিলেন তখন ডেঙ্গু নিয়ন্ত্রণে দক্ষিণ সিটি করপোরেশন আপ্রাণ চেষ্টা করেছে- এমন দাবি করে তিনি বলেন, “২০১৯ সালে ঢাকাসহ সারা দেশে ব্যাপক ডেঙ্গু রোগী শনাক্ত হয়েছিল। তবে ২০২৩ সালে ডেঙ্গু আক্রান্ত ও মৃত্যুর সব রেকর্ড ছাড়িয়ে যায়। দেশের পত্রপত্রিকাসহ সব জায়গায় এ তথ্য উল্লেখ করা হয়।”

বিষয়টি নিয়ে ডিএসসিসির মেয়রের বক্তব্য প্রসঙ্গে সাবেক মেয়র সাঈদ খোকন বলেন, “এরপরও মেয়র তাপস ডেঙ্গু আক্রান্ত নিয়ে যা বলেছেন তা বোধগম্য নয়।” ডেঙ্গু মোকাবিলায় দোষারোপের রাজনীতি না করে একসঙ্গে কাজ করার আশা প্রকাশ করেন এবং আগামীতে ডেঙ্গু মোকাবিলায় সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন সাবেক এই মেয়র।

শনিবার (১৮ মে) দুপুরে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে ডিএসসিসির সাবেক মেয়র সাঈদ খোকন এসব কথা বলেন। এসময় সিটি টোলের নামে কাঁচা বাজারে চাঁদাবাজি হচ্ছে দাবি করে খোকন বলেন, এটা বন্ধ হলে মাছ-মাংস-সবজির দাম কমানো সম্ভব। এ ছাড়া জনগণের ওপর চাপ তৈরি করে বর্তমান মেয়র আয় বাড়াচ্ছে। সিটি করপোরেশন কবরস্থানেও টোল বসিয়েছে।

Link copied!