• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

ইনজুরিতে পড়া ইয়াসিরকে জার্মানিতে পাঠালো সৌদি আরব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২, ০৩:২৭ পিএম
ইনজুরিতে পড়া ইয়াসিরকে জার্মানিতে পাঠালো সৌদি আরব

আর্জেন্টিনাকে ২-১ গোলে হারানোর ম্যাচে নিজ দলের গোলরক্ষকের সাথে সংঘর্ষের পর চোয়ালের ইনজুরি পড়েন ইয়াসির আল শাহরানি। শুধু চোয়াল নয়, মুখের বাঁ পাশের হাড়ও ভেঙেছে। চোটে পড়া এই ফুটবলারকে উচ্চ চিকিৎসার্থে জার্মানিতে পাঠিয়েছে সৌদি আরব ফুটবল ফেডারেশন।

মঙ্গলবার (২৩ নভেম্বর) আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচে নিজ দলের গোলরক্ষক মোহাম্মদ আল ওয়াইসের সাথে সংঘর্ষ হয় ইয়াসি আল শাহরানির। বল সেভ দিতে এগিয়ে এসে লাফ দেন আল ওয়াইস। ওই সময় ওয়াইসের হাঁটুর আঘাতে মাঠে লুটিয়ে পড়েন শাহরানি।

এই ঘটনার পর মাঠে প্রাথমিক চিকিৎসা শেষে স্ট্রেচারে করে মাঠ ছাড়তে বাধ্য হন। সেই সময় অনবরত রক্তক্ষরণ হচ্ছিল তার। সাথে সাথে হাসপাতালে নিলে জানা যায় জীবন ঝুঁকি আছে তার।

ওই ঘটনার পর সৌদি আরবের ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমানের নির্দেশে উন্নত চিকিৎসার্থে জার্মানিতে পাঠানো হয় আল শাহরানিকে। ধারণা করা হচ্ছে, বিশ্বকাপে হয়তো আর মাঠে ফেরার সুযোগ পাবেন না তিনি।

এবারের বিশ্বকাপে এই নিয়ে দুইবার এইরকম বড় ইনজুরির ঘটনা ঘটলো। এর আগে সোমবার বিশ্বকাপের দ্বিতীয় দিনে ইরানের গোলরক্ষ আলি রেজা বেইরানভন্দ ইংল্যান্ডের বিপক্ষে মাথায় আঘাত পেয়ে মাঠ ছাড়তে বাধ্য হন।

Link copied!