• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

‘নেইমার ছাড়াও পিএসজি ভারসাম্যপূর্ণ‍‍’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৮, ২০২৩, ০৭:৩৭ পিএম
‘নেইমার ছাড়াও পিএসজি ভারসাম্যপূর্ণ‍‍’

ব্রাজিলিয়ান তারকা নেইমারকে মাঠের বাইরেই থাকতে হয় বেশির ভাগ সময়। জাতীয় দলের হয়ে কিংবা ক্লাবের ম্যাচে, নেইমারই বারবার প্রতিপক্ষের লক্ষ্যতে পরিণত হন। এবার ইনজুরিতে মৌসুমই শেষ এই তারকার।

ফরাসি ক্লাব পিএসজি জানিয়েছে, ব্রাজিলিয়ান ফুটবলার নেইমারের ডান পায়ের গোড়ালিতে অস্ত্রোপচার করাতে হবে এবং চার মাস মাঠের বাইরে থাকবেন তিনি। লিগ ওয়ানের মৌসুম শেষ হবে ৩ জুন। চ্যাম্পিয়নস লিগের ফাইনাল ১০ জুন। তার মানে এই মৌসুমে আর মাঠেই নামতে পারবেন না নেইমার।

গত সোমবার পিএসজি জানিয়েছে, নেইমার বুধবার বায়ার্ন মিউনিখ ক্লাবের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ম্যাচটি খেলতে পারবেন না। চ্যাম্পিয়নস লিগের ষোলো রাউন্ডে বায়ার্নের কাছে ১-০ গোলে পিছিয়ে আছে পিএসজি। কাতারের দোহার একটি হাসপাতালে অস্ত্রোপচার করা হবে এই ব্রাজিলিয়ানের।

এই মৌসুমে লিগ ওয়ানে ১৩টি গোল এবং ১১ অ্যাসিস্ট করেছেন নেইমার। ৩১ বছর বয়সী এই ফরোয়ার্ড গত মাসে লিলের বিপক্ষে দলের ৪-৩ গোলের ব্যবধানে জয়ে তার সর্বশেষ ইনজুরিতে পড়েছেন।

নেইমার ছাড়াও পিএসজি ভারসাম্যপূর্ণ জানিয়েছেন দলটির কোচ ক্রিস্টোফ গাল্টিয়ের। তবে তিনি স্বীকার করেছেন যে, নেইমার থাকলে দল আরও শক্তিশালী হতো।

গাল্টিয়ের বলেন, "আমি নেইমারকে ঘিরে দুশ্চিন্তায় পড়েছি। ইনজুরি তার জন্য দুর্ভাগ্যজনক এবং দলের জন্য প্রতিবন্ধকতা। এই মৌসুমে তার গোল এবং অ্যাসিস্টের দিকে তাকান। তার অনুপস্থিতি আমাদের জন্য ভালো কিছু হতে পারে? না। আমি এখানে আসার পর থেকে সে সব সময় পেশাদার, যদিও বিশ্বকাপের পরে তার কঠিন সময় ছিল। তবে আমাদের টিম ভারসাম্যপূর্ণ। কিন্তু স্কোয়াডে নেইমার থাকাটা আমাদের জন্য বাড়তি সম্পদ।”

Link copied!