• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

কিশোর-কিশোরী দিয়ে ভিন্ন স্টাইলে দল ঘোষণা কিউইদের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২৪, ০২:৩৯ পিএম
কিশোর-কিশোরী দিয়ে ভিন্ন স্টাইলে দল ঘোষণা কিউইদের
নিউজিল্যান্ড বিশ্বকাপ দল ঘোষণা করে কিশোর বয়সী মাতিলদা ও অ্যাঙ্গাস। ছবি: সংগৃহীত

ভারতের মাটিতে ওয়ানডে বিশ্বকাপের দল ঘোষণার সময় বাকিদের থেকে একদম আলাদা ছিলো নিউজিল্যান্ড। ক্রিকেটারের স্ত্রী, মা, সন্তানরা ভিডিওতে ঘোষণা করেছিলেন একেকজনের নাম। এবারও দল ঘোষণায় অনন্য সৃজনশীলতার ছাপ রাখল তারা।

সোমবার সবার আগে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ জনের নাম ঘোষণা করে নিউজিল্যান্ড। নির্ধারিত সংবাদ সম্মেলন কক্ষে একদম কেতাদুরস্ত হয়ে গম্ভীর মুখে আসে দুই কিশোর বয়সী মাতিলদা ও অ্যাঙ্গাস। যাদেরকে নিউজিল্যান্ড ক্রিকেট বলছে বিশেষ অতিথি।

একদম বড়দের মতই শরীরী ভাষায় গুরুগম্ভীর ভাব এনে মাতিলদা ও অ্যাঙ্গাস আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন একেক জনের নাম। নিজেদের পরিচয় দিয়ে সবাইকে স্বাগত জানিয়ে তারা বলেন, ‘আজ আনন্দের সঙ্গে আমরা ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে হতে যাওয়া বিশ্বকাপে নিউজিল্যান্ডের দল ঘোষণা করতে যাচ্ছি।’ তারপর পড়তে থাকেন, ‘ইউর ক্যাপ্টেন কেইন উইলিয়ামসন-নর্দান ব্রেইভ…।’ তারপর পুরো দলকে শুভকামনা জানিয়ে সাংবাদিকদের কাছে প্রশ্ন আহবান করেন।

এবার বিশ্বকাপে জার্সিতেও ব্যতিক্রমী পথে হাঁটছে নিউজিল্যান্ড। ১৯৯৯ ওয়ানডে বিশ্বকাপ যে জার্সি পরে খেলেছিলো তারা, এবারও সেই জার্সি পরে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে যাচ্ছে তারা।

Link copied!