• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৯ রমজান ১৪৪৫

দ্য হান্ড্রেডে দল পাননি সাকিবসহ ৬ বাংলাদেশি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৪, ২০২৩, ০৭:৪৮ পিএম
দ্য হান্ড্রেডে দল পাননি সাকিবসহ ৬ বাংলাদেশি

টানা তিনবারের মতো দ্য হান্ড্রেডে নাম দিয়েও দল পাননি বাংলাদেশের পোস্টার বয় সাকিব আল হাসান। তাকে ভিত্তিমূল্যেও কোনো দল কিনতে রাজি হয়নি।

শুধু সাকিব না, বাংলাদেশ থেকে নাম লিখিয়েছিলেন আরও পাঁচ তারকা ক্রিকেটার। তারা হলেন-লিটন কুমার দাস, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, সৌম্য সরকার ও আফিফ হোসেন ধ্রুব। সাকিবের পাশাপাশি এরা কেউই দল পাননি।

বৃহস্পতিবার (২৩ মার্চ) অনুষ্ঠিত হয়েছে দ্য হান্ড্রেডের তৃতীয় আসরের নিলাম। গত দুই আসরেও নাম দিয়েছিলেন দেশের সেরা এই অলরাউন্ডার। তবে টানা তৃতীয়বারের মতো প্রত্যাখ্যাত হয়েছেন তিনি।

এবারের নিলামে সাকিবের ভিত্তি মূল্য ছিল ১ লাখ ২৫ হাজার পাউন্ড। তাকে সর্বোচ্চ ক্যাটাগরিতে রাখা হলেও আগ্রহ দেখায়নি কেউই। ড্রাফটে লিটনের ভিত্তি মূল্য ধরা হয়েছিল ৭৫ হাজার পাউন্ড। আফিফের ভিত্তিমূল্য ৪০ হাজার পাউন্ড। নাসুম, তাসকিন ও সৌম্যর নির্দিষ্ট কোনো ভিত্তি মূল্য না থাকলেও কোনো দল আগ্রহ দেখায়নি। নারীদের দ্য হান্ড্রেডের ড্রাফটে নাম ছিল জাহানারা আলমের। তিনিও কোনো দল পাননি।

আগামী পহেলা আগস্ট অনুষ্ঠিত হবে দ্য হান্ড্রেডের তৃতীয় আসর। সাকিবের পাশাপাশি দল পাননি বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, ট্রেন্ট বোল্ট, কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল ও রাইলি রুশোর মতো তারকা ক্রিকেটাররা।

Link copied!