• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

পাকিস্তানের সঙ্গে খেলতে চান না কিউই ক্রিকেটাররা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ০৪:৫৭ পিএম
পাকিস্তানের সঙ্গে খেলতে চান না কিউই ক্রিকেটাররা
ছবি: সংগৃহীত

অর্থ বেশি, তাই দেশের মর্যাদার চেয়ে অন্যকিছু প্রাধান্য পাচ্ছে। পাকিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ ছিল নিউজিল্যান্ডের। কিন্তু সেখানে একাধিক কিউই ক্রিকেটার খেলতে রাজি নন বলে জানা গেছে। তারা আইপিএল আসরে খেলবেন। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে আইপিএল খেলেই প্রস্তুতি নিতে চাইছেন তারা।

এপ্রিল মাসে পাকিস্তান বনাম নিউজিল্যান্ড টি-টোয়েন্টি সিরিজ হবে। সেখানে খেলবেন না কেন উইলিয়ামসন, রাচিন রবীন্দ্র, ডেভন কনওয়ে, ড্যারিল মিচেল ও ট্রেন্ট বোল্ট। আরও অনেকেই আইপিএল খেলতে পারেন। আইপিএলে উইলিয়ামসন খেলেন গুজরাত টাইটান্সের হয়ে। চেন্নাই সুপার কিংসে রয়েছেন রাচিন, কনওয়ে ও মিচেল। বোল্ট রয়েছে মুম্বই ইন্ডিয়ান্সে।

আইপিএলের জন্য এরআগেও পাকিস্তানের বিরুদ্ধে খেলতে যাননি নিউজিল্যান্ডের ক্রিকেটারেরা। তবে ইংল্যান্ডের ক্রিকেটারেরা দেশের হয়ে খেলাকেই প্রাধান্য দেবেন। মে মাসে পাকিস্তানের বিরুদ্ধে ইংল্যান্ডের টি-টোয়েন্টি সিরিজ রয়েছে। সেখানে ইংল্যান্ড মূল দলকেই পাঠাবে। সেক্ষেত্রে ইংল্যান্ডের ক্রিকেটারদের পুরোপুরিভাবে নাও পেতে পারে আইপিএলের দলগুলি। প্লে-অফে ইংল্যান্ডের ক্রিকেটারদের হয়তো পাওয়া যাবেই না।

টি-টোয়েন্টি বিশ্বকাপে নিউজিল্যান্ডের প্রথম ম্যাচ ৭ জুন। আফগানিস্তানের বিরুদ্ধে সেই ম্যাচ খেলবেন উইলিয়ামসনরা। ওই গ্রুপে রয়েছে ওয়েস্ট ইন্ডিজ, উগান্ডা ও পাপুয়া নিউ গিনি।
 

Link copied!