• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

নিজের পারফরম্যান্সে সন্তুষ্ট ম্যাচসেরা তানজিম সাকিব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২৩, ১১:১২ এএম
নিজের পারফরম্যান্সে সন্তুষ্ট ম্যাচসেরা তানজিম সাকিব
তানজিম সাকিব। ছবি: সংগৃহীত

খুব বেশি দিন হয়নি আন্তর্জাতিক ক্রিকেট খেলছেন। তবে যতটুকু সুযোগ পেয়েছেন বল হাতে নিজেকে আলাদা করার চেষ্টা করেছেন তানজিম সাকিব। শনিবার কিউইদের বিপক্ষেও ছিলেন দুর্দান্ত। ক্যারিয়ার সেরা বোলিংয়ে দলের জয়েও বড় ভূমিকা রেখেছেন।  

শনিবার নেপিয়ারে তৃতীয় ও শেষ ওয়ানডে প্রথমে ব্যাট করতে নেমে নিউজিল্যান্ড ৩১.৪ ওভারে সবকটি উইকেট হারিয়ে মাত্র ৯৮ রান করে। জবাবে বাংলাদেশ ১৫.১ ওভাওে ১ উইকেট হারিয়ে ৯৯ রান করে ৯ উইকেটের জয় পায়। অবশ্য বাংলাদেশ ১-২ ব্যবধানে সিরিজ হেরেছে। পরস্পরের ৪৫টি ম্যাচে ৩৩ হারের বিপরিতে বাংলাদেশ পেল ১১তম জয়। বাকি ম্যাচটি পরিত্যক্ত হয়। 

সাকিব ৭ ওভারে ২ মেইডেনসহ ১৪ রানে শিকার করেছেন ৩ উইকেট। বল হাতে এমন পারফরম্যান্সের পর ম্যাচ সেরার পুরস্কারও উঠেছে তার হাতে। আন্তর্জাতিক ক্রিকেটে প্রথমবার ম্যাচ সেরা হওয়ার অনুভূতিটা তার জন্য বিশেষ।

তিনি বলেন, ‘নিজের পারফরম্যান্সে আমি সত্যিই সন্তুষ্ট। যেভাবে শুরু করেছিলাম সেটা ভালো ছিল। বোলিংটা উপভোগ করেছি। বল ভেতরে ঢুকছিল, সিমে পড়ে মুভ করছিল। লাইন ও লেংথ ধরে রেখে চেষ্টা করেছি উইকেট টু উইকেট বল করার। বাকি কাজ পিচ করেছে এবং সেখান থেকে সাহায্যও পেয়েছি। পেসারদের জন্য এটা দারুণ পিচ। লাইন ও লেংথ ঠিক রাখার চেষ্টা করেছি এবং ভালো লাগছে যে সেটা পেরেছি।’

 

Link copied!