• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

ম্যাগুইরেকে ভবিষ্যৎ নিয়ে ভাবতে বলেছেন টেন হ্যাগ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৩০, ২০২৩, ০৫:২৯ পিএম
ম্যাগুইরেকে ভবিষ্যৎ নিয়ে ভাবতে বলেছেন টেন হ্যাগ

ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যানেজার এরিক টেন হ্যাগ হ্যারি ম্যাগুইরেকে দলে পেয়ে খুশি। তবে দলে জায়গা হারানোর পরে তার ভবিষ্যত সম্পর্কে সিদ্ধান্ত নিতে হবে সেন্টার ব্যাককে- এমনই মন্তব্য করেছেন তিনি।

আন্তর্জাতিক তারকা লিসান্দ্রো মার্টিনেজ, রাফায়েল ভারানে এবং ভিক্টর লিন্ডেলফের ফর্মের কাছে ক্রমশ নিচে নেমে গেছেন ম্যাগুইরে। এমনকি, লেফট ব্যাক লুক শও সেন্ট্রাল ডিফেন্সে খেলেছেন। এই মৌসুমে লিগে মাত্র আটটি ম্যাচে শুরুর একাদশে খেলেছেন ম্যাগুইরে।

ম্যাগুইরে বিশ্বের সবচেয়ে দামি ডিফেন্ডার হয়ে ওঠেন যখন ইউনাইটেড তাকে ৮০ মিলিয়ন পাউন্ড (১০০.৯৭ মিলিয়ন) দিয়ে ২০১৯ সালে লিসেস্টার সিটি থেকে সাইন করে। তার চুক্তি ২০২৫ সালে শেষ হওয়ার কথা। তবে আগেই বাজে ফর্মের কারণে খেই হারিয়েছেন তিনি।

ম্যাগুইরের ভবিষ্যৎ সম্পর্কে জানতে চাওয়া হলে টেন হ্যাগ টাইমস পত্রিকাকে বলেছিলেন, "আমি খুশি যে সে এখানে আছে এবং যখন আমাদের প্রয়োজন ছিল তখন সে তার কাজ করেছে। তবে এখন সিদ্ধান্তও তাকে নিতে হবে।"

ডাচম্যান বলেছিলেন যে, ম্যাগুইরে অনুশীলনে শতভাগ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন এবং ক্লাবের অধিনায়ক হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। তবে স্বীকার করেছেন যে, খেলোয়াড় একাদশে তার জায়গা হারাবেন।

Link copied!