• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

বিমানবন্দর সড়কে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে কলেজ শিক্ষার্থী নিহত


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ৫, ২০২৪, ১১:৫৯ এএম
বিমানবন্দর সড়কে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে কলেজ শিক্ষার্থী নিহত
সড়ক দুর্ঘটনা। ছবি : সংবাদ প্রকাশ গ্রাফিক্স

রাজধানীর বিমানবন্দর এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ইসতিয়াক ইসলাম সাফিন (১৮) নামে এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। আহত হয়েছেন তার বন্ধু ইমাম হাসান (১৯)।

শনিবার (৪ মে) রাত ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক সকাল ৬টার দিকে সাফিনকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে সাফিনের মামা পাভেল আহমেদ জানান, শাফিন ও ইমামের বাসা গাজীপুর টঙ্গী থানার চেরাগআলি বড় দেওড়া এলাকায়। উত্তরা কমার্স কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্র ছিল সাফিন। বাবার নাম আব্দুর রশিদ।

তিনি আরও জানান, নিজের মোটরসাইকেল নিয়ে সাফিন রাতে তার বন্ধু ইমামকে সঙ্গে নিয়ে পূর্বাচল ৩০০ ফিট রাস্তায় ঘুরতে এসেছিলেন। মধ্যরাতে ঘোরাঘুরি শেষ করে আবার বাসায় ফিরে যাওয়ার উদ্দেশ্যে রওনা হন। বিমানবন্দর গোলচত্বর এলাকায় পৌঁছালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুজনে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। দেখতে পেয়ে স্থানীয়রা তাদেরকে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল নিয়ে যায়। খবর পেয়ে তাদের দুজনকে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সাফিনকে মৃত ঘোষণা করেন। আর আহত ইমাম চিকিৎসাধীন রয়েছেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, সাফিনের মরদেহটি মর্গে রাখা হয়েছে। ঘটনাটি বিমানবন্দর থানা-পুলিশ তদন্ত করছে।

Link copied!