• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

সন্ত্রাসী হামলার শিকার মেসির সাবেক সতীর্থ লাভেজি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২৩, ০৪:০৭ পিএম
সন্ত্রাসী হামলার শিকার মেসির সাবেক সতীর্থ লাভেজি
মেসি ও লাভেজি। ছবি: সংগৃহীত

দীর্ঘদিন পর খবরে এজেকুয়েল লাভেজি। সাবেক আর্জেন্টাইন তারকা ফুটবলার লাভেজি বর্তমানে উরুগুয়ের সানাতোরিয়ো কান্তেগ্রিল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

সম্প্রতি সন্ত্রাসীরা লাভেজিকে আহত করে তার পেটে ছুড়ি চালিয়ে। চির ধরেছে তার কলারবোনেও। বেশ ভংয়কর আঘাত পেয়েছেন লিওনেল মেসির সঙ্গে এক সময়ে নীল-সাদা জার্সি মাতানো উইঙ্গার। স্থানীয় পুলিসের রিপোর্ট, লাভেজি পরিবারের সঙ্গেই পার্টিতে ছিলেন। ভোর পাঁচটা নাগাদ তার উপর হামলা চালানো হয়েছে। 

পুলিস জানিয়েছে যে, কীভাবে লাভেজি আঘাতের শিকার হয়েছেন, তা এখনও অজ্ঞাত। মনে করা হচ্ছে, পার্টিতেই পরিবারের কারোর সঙ্গে তিনি বিবাদে জড়িয়ে পড়েন। সেখানেই তিনি আক্রান্ত হন। ফলে লাভেজির পরিবারের লোকজনই, পুলিসের প্রাথমিক সন্দেহভাজনের তালিকায়। 

পুলিস অবশ্য ছুরির কোপ বলে নিশ্চিত হতে পারছে না। আর্জেন্টিনার একাধিক মিডিয়ার রিপোর্ট, লাভেজিকে ছুরি দিয়েই কোপানো হয়েছে। নাপোলি-পিএসজি’র মতো ক্লাবে খেলা লাভেজি দেশের জার্সিতে ২০০৭-২০১৬ পর্যন্ত খেলেছেন। তার এই মর্মান্তিক পরিণতিতে ফুটবলমহলের অনেকেই এখন চিন্তায়।

মাঠে পরিশ্রমী খেলোয়াড় হিসেবেই পরিচিত ছিলেন লাভেজি। তার ফুটবল শৈলীতে মিশেছিল কৌশল, সৃজনশীলতা ও ড্রিবলিং ক্ষমতা। তাকে সাধারণত উইঙ্গার হিসেবেই পাওয়া গিয়েছে। তবে সেকেন্ড স্ট্রাইকার হিসেবেও ব্যবহার করা হয়েছে। মাঝে মাঝে আক্রমণাত্মক মিডফিল্ডার হিসেবেও তিনি খেলেছেন।
 

Link copied!