• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

জয়ের ব্যাপারে কথা দিতে নারাজ হাথুরুসিংহে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৮, ২০২৩, ০৪:০৮ পিএম
জয়ের ব্যাপারে কথা দিতে নারাজ হাথুরুসিংহে

ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষ। এবার শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বৃহস্পতিবার টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ ও ইংল্যান্ড।

ওয়ানডে সংস্করণ বাংলাদেশের জন্য সবচেয়ে স্বাচ্ছন্দ্যের সংস্করণ। টি-টোয়েন্টিতেই বরং টাইগারদের অবস্থা নাজুক। নিজেদের সাবলীল সংস্করণেও বাংলাদেশ টানা দুই ম্যাচ হেরে দেশের মাটিতে রেকর্ড সিরিজ জয়ের নজির হাতছাড়া করেছে। তবে তৃতীয় ও শেষ ম্যাচ জিতে হোয়াইটওয়াশ এড়িয়েছে তামিম ইকবালরা।

আগামী কাল বৃহস্পতিবার টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। সেই ম্যাচ উপলক্ষ্যে আগের দিন সংবাদ সম্মেলনে এসেছিলেন বাংলাদেশের প্রধান কোচ চান্ডিকা হাথুরুসিংহে। দল নিয়ে আশাবাদী হলেও আগেভাগেই কথা দিতে চান না বাংলাদেশের কোচ হিসেবে দ্বিতীয় মেয়াদে আসা এই লঙ্কান।

হাথুরুসিংহে ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে বলেন, “অবশ্যই আমাদের লক্ষ্য সিরিজ জয়। তবে আগেই ভবিষ্যৎ বলতে পারব- আমি এমন কোনো জাদুকর নই। আমরা যা করতে পারি বা মাঠে যা করা উচিত- সেটাই করব। আমরা জয়ের চেষ্টা করব।”

দলের সিনিয়র ক্রিকেটারদের নিয়ে হাথুরুসিংহে বলেন, "দলের আবহ খুব ভালো। টিম স্পিরিট খুব চমৎকার। সিনিয়র নাকি জুনিয়র এটা ব্যাপার না।"

Link copied!