• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

গানার-সিটি ম্যাচ গোলশূন্য ড্র


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১, ২০২৪, ০৫:২৩ পিএম
গানার-সিটি ম্যাচ গোলশূন্য ড্র
আর্লিং হালান্ডও সুযোগ কাজে লাগাতে পারেনি। ছবি : সংগৃহীত

শীর্ষে উঠার সুযোগ ছিল আর্সেনাল ও ম্যানচেস্টার সিটি- দুই দলেরই। কিন্তু ম্যানসিটির ঘরের মাঠ বলে জয় পাওয়াটা বেশ কঠিনই ছিল গানারদের। অন্যদিকে ম্যানসিটি শীর্ষে উঠতো, যদি এক অন্য ম্যাচে লিভারপুল হেরে যেত। কিছুই হলো না। 

তবে কেউ জেতেনি আর্সেনাল-ম্যানসিটি মহারণে। রোববার অনুষ্ঠিত ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে। ফলে টেবিলের শীর্ষে ওঠা হয়নি দু‘দলের কারোরই। অন্যদিকে লিভারপুল ব্রাইটনকে হারিয়ে এখন পয়েন্ট টেবিলের শীর্ষে।

এবারের লিগে আর্সেনালকে হারানোর স্বপ্ন অপূর্ণই থেকে গেল ম্যানসিটির। ২৯ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে আর্সেনাল থাকলো দ্বিতীয় স্থানে। সমসংখ্যক ম্যাচ খেলে ম্যানসিটির পয়েন্ট ৬৪। তারা রয়েছে তিন নম্বরে।

ইত্তিহাদ স্টেডিয়ামে তুমুল আক্রমণের মুখে বেশ কয়েকবার গোলের সুযোগ পেয়েছিলেন ম্যানসিটি। কিন্তু আর্লিং হালান্ডরা সে সুযোগগুলো কাজে লাগাতে পারেনি। পুরো ম্যাচে আধিপত্য দেখালেও আর্সেনালের গোললক্ষ্যে মাত্র একটি শট নিতে পেরেছে সিটির ফুটবলাররা। ৫৮ ম্যাচ পর এই প্রথম ঘরের মাঠে কোনো গোল করতে সক্ষম হয়নি সিটিজেনরা।

আর্সেনালের গ্যাব্রিয়েল হেসুস গোলের দারুণ দুটি সুযোগ পেয়েছিলেন। কিন্তু তিনি দুটি সুযোগই পোস্টের বাইরে মেরে নষ্ট করে দেন। ম্যানসিটি সবচেয়ে ভালো সুযোগ পেয়েছিলো প্রথমার্ধে যখন কেভিন ডি ব্রুইন কর্নার কিক নেন এবং নাথান অ্যাকের কাঁধে লেগে বল পোস্টে গেলেও গোলরক্ষককে ফাঁকি দিতে পারেনি।
 

Link copied!