• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

সিটিজেন ডেরায় আরও দুই বছর থাকবেন গার্দিওয়ালা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২, ০৮:০২ পিএম
সিটিজেন ডেরায় আরও দুই বছর থাকবেন গার্দিওয়ালা

বিশ্বকাপের ডামাডোলের মাঝেই ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার সিটির সাথে চুক্তি নবায়ন করেছেন কোচ পেপ গার্দিওয়ালা। নতুন চুক্তিতে ২০২৫ সাল পর্যন্ত ক্লাবটির ডেরায় থাকবেন।

২০২২-২৩ মৌসুম পর্যন্ত চুক্তি ছিল পেপ গার্দিওয়ালা ও ম্যানচেস্টার সিটির। ধারণা করা হচ্ছিল, হয়তো মৌসুম শেষে সিটিজেনদের ডেরা ছাড়তে পারেন। সেই শঙ্কা দূরে সরিয়ে দুই বছর চুক্তি নবায়ন করেছেন তিনি। নতুন চুক্তিতে ২০২৫ সালের জুন পর্যন্ত ক্লাবটিতে দেখা যাবে তাকে।

৫১ বছর বয়সী গার্দিওয়ালা এর আগে বার্সেলোনা ও বায়ার্ন মিউনিখকে কোচিং করিয়েছিলেন। বড় দুই ক্লাব ছেড়ে ইংলিশ ক্লাবটিকে কোচিং করাচ্ছেন তিনি। দলটির হয়ে জিতেছেন ৪ লিগ শিরোপা।

পেপ গার্দিওয়ালার সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ানোর বিষয়টি নিশ্চিত করেছে ম্যানচেস্টার সিটি কর্তৃপক্ষ। বিষয়টি নিশ্চিত করে ম্যানসিটি কর্তৃপক্ষ জানায়, “আনন্দের সঙ্গে জানাচ্ছি, ম্যানচেস্টার সিটির সঙ্গে পেপ গার্দিওয়ালার যাত্রা আরও দীর্ঘায়িত হচ্ছে। সে ইতিমধ্যেই আমাদের উন্নতিতে দারুণ ভূমিকা রেখেছে।”

ক্লাবের সাথে চুক্তি বাড়িয়ে নিজেও বেশ খুশি ম্যানচেস্টার সিটি কোচ গার্দিওয়ালা। তিনি বলেন, “ম্যানচেস্টার সিটিতে আরও কয়েকদিন থাকার সুযোগ পেয়ে আমিও খশি। আরও দুই বছর ক্লাবটিতে থাকবো আমি।”

Link copied!