• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

কোচের চাকরি ছাড়ছেন ছোটন!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৭, ২০২৩, ০২:৩৯ পিএম
কোচের চাকরি ছাড়ছেন ছোটন!

জাতীয় দলের কোচের পদ থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন মেয়েদের সাফজয়ী কোচ গোলাম রব্বানী ছোটন। ১ জুন থেকে আর কোচের পদে থাকবেন না বলে সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন ছোটন।

পদত্যাগের সিদ্ধান্তের ব্যাপারে এই কোচ বলেছেন, ‘অনেক হয়েছে। আর নিতে পারছি না। ভোর ৪টা থেকে সন্ধ্যা পর্যন্ত কাজ করতে করতে ক্লান্ত। পরিবার কিংবা আত্মীয়-স্বজনকে সময় দিতে পারছি না। আমার ব্যক্তিগত জীবন নেই বললেই চলে। ১ জুন থেকে আর কাজ করব না। বাফুফেতে পদত্যাগপত্র পাঠিয়ে দেবো। এটাই আমার সিদ্ধান্ত।"

এর আগে জাতীয় নারী ফুটবল দলের নির্ভরযোগ্য স্ট্রাইকার সিরাত জাহান স্বপ্নাও অবসর নেন। সাফ চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের শিরোপা জয়ের পথে চার গোল দিয়ে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। এমনকি বিয়ে ঠেকিয়ে তিনি লাল-সবুজের জার্সি পরে মাঠ মাতিয়েছেন। হঠাৎই জাতীয় দলের এই খেলোয়াড় ফুটবলকে বিদায় জানিয়েছেন।

নিজের ফেসবুক পেজে স্বপ্না লিখেছেন, "আমি নিজ ইচ্ছায় পেশাদার ফুটবল থেকে বিদায় নিলাম। প্রায় আট বছর পেশাদার ফুটবল খেলার সৌভাগ্য হয়েছে আমার। ফুটবল ক্যারিয়ারে আসার পর আমি অনেক কিছু পেয়েছি। সব কিছুর জন্য ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই মহান আল্লাহতায়ালার প্রতি। খেলার সুবাদে অনেকের সাথে আমার পরিচয় হয়েছে। তাই জেনে বা না জেনে যদি কারও মনে কষ্ট দিয়ে থাকি দয়া করে হ্মমার দৃষ্টিতে দেখবেন। এবং সবাই আমার জন্য দোয়া করবেন।"

Link copied!