• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

হোয়াইটওয়াশ এড়ানোর ম্যাচে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৬, ২০২৩, ১১:৪৩ এএম
হোয়াইটওয়াশ এড়ানোর ম্যাচে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সোমবার (৬ মার্চ) মুখোমুখি হতে চলেছে বাংলাদেশ ও ইংল্যান্ড। বাংলাদেশ সময় দুপুর ১২টায় হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্যে তৃতীয় ও শেষ ওয়ানডে খেলতে নামবে টাইগাররা।

এর আগে ঢাকার মিরপুরে দুই ম্যাচে টানা হেরেছে তামিম ইকবালরা। দুই ম্যাচ হেরে সিরিজ খুঁইয়ে দেশের মাটিতে টানা সিরিজ জয়ের রেকর্ড ভেঙে গেল তাদের। পাশাপাশি টেস্ট খেলুড়ে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ জয়ের স্বাদ থেকে বঞ্চিত হলো বাংলাদেশ।

বাংলাদেশের একাদশে এক পরিবর্তন। তাসকিন আহমেদের বদলে একাদশে যুক্ত হয়েছেন এবাদত হোসেন। অন্যদিকে, ইংল্যান্ড দলে তিন পরিবর্তন। রেহান আহমেদের অভিষেক হচ্ছে এই ম্যাচের মাধ্যমে। জোফরা আর্চার, ক্রিস ওকস এবং রেহান আহমেদ দলে আসছেন। বাদ পড়েছেন মার্ক উড, উইল জ্যাকস এবং সাকিব মাহমুদ।

বাংলাদেশ একাদশ:

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, এবাদত হোসেন ও মোস্তাফিজুর রহমান।

ইংল্যান্ড একাদশ: জেসন রয়, ফিল সল্ট, ডেভিড মালান, জেমস ভিন্স, স্যাম কুরান, জস বাটলার (অধিনায়ক/উইকেটরক্ষক), মঈন আলি, ক্রিস ওকস, রেহান আহমেদ, আদিল রশিদ ও জোফরা আর্চার।

Link copied!