• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,
কাতার বিশ্বকাপ

হারের পর জার্সি বদলে সৌদি ডেরায় এক আর্জেন্টাইন ভক্ত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২২, ২০২২, ১০:১২ পিএম
হারের পর জার্সি বদলে সৌদি ডেরায় এক আর্জেন্টাইন ভক্ত

বিশ্বকাপে শুরু থেকেই প্রত্যাশার চাপ যেন পেয়ে বসেছে আর্জেন্টিনাকে। প্রথম ম্যাচেই সৌদি আরবের কাছে ২-১ ব্যবধানে হেরেছে লিওনেল মেসির দল। ম্যাচ হারের পর স্বভাবতই আবেগপ্রবণ হয়ে পড়েন সমর্থকরা। এমন সময়ই কাতারের লুসাইল স্টেডিয়ামে আর্জেন্টিনার এক ভক্ত জার্সি বদলে সৌদি আরবের সমর্থক বনে যান।

মঙ্গলবার (২২ অক্টোবর) কাতারে লুসাইল স্টেডিয়ামে কাতারের বিপক্ষে যেন অফসাইডের ফাঁদেই পা দিয়ে রেখেছিল আর্জেন্টিনা। হাই ডিফেন্স লাইনে বারবারই হোঁচট খাওয়া আর্জেন্টিনাই ম্যাচে প্রথম গোল করেছিল। ১০ম মিনিটের পাওয়া পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে নেন লিওনেল মেসি।

মেসির করা ওই গোল শোধ করে আরও একবার বল জালে জড়িয়ে নিজেদের জয় নিশ্চিত করে সৌদি আরব। আগের চারবারের দেখায় আর্জেন্টিনার বিপক্ষে দুই ড্র করা সৌদি আরব এবার প্রথম জয় পেল আলবিসেলেস্তাদের বিপক্ষে।

স্টেডিয়ামজুড়ে আর্জেন্টিনার হারের পর সবাই যখন শোকে পাথর, ঠিক তখনই জার্সি বদল করে সৌদি শিবিরে নাম লেখান ল্যাতিন দেশটির এক ভক্ত। তার জার্সি বদলের সেই মুহূর্তেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো ভাইরাল হয়ে যায়। ভাইরাল হলেও এখনো তার নাম পরিচয় প্রকাশ হয়নি।

ভিডিওতে দেখা যায়, ম্যাচ শেষে আর্জেন্টিনার জার্সি খুলে সৌদি আরবের জার্সি পরছেন তিনি। তার জার্সিটি পাশের এক সমর্থককে দিয়ে দিচ্ছেন। যিনি আর্জেন্টিনার জার্সি নিয়েছেন, তিনি অবশ্য জার্সিটি পড়তে সময় নেননি। পাওয়ার সাথে সাথেই গায়ে জড়িয়ে ফেলেন আলবিসেলেস্তাদের জার্সিটি। ঘটনাটি অবশ্য ছিল, মাঠে খেলোয়াড়দের জার্সি বিনিময়ের মতো একটি ঘটনা।

কাতার বিশ্বকাপে ৬ষ্ঠবারের মতো অংশ নিচ্ছে সৌদি আরব। আগের আসরের কোনোটিতেই উদ্বোধনী ম্যাচে জয়ের রেকর্ড ছিল না আরব দেশটির। এবার সেই রেকর্ড ভেঙেছে তারা।

Link copied!