• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,
কাতার বিশ্বকাপ

রিভালদোর মতে, মেসির বিশ্বকাপ প্রাপ্য


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০২২, ১২:২১ এএম
রিভালদোর মতে, মেসির বিশ্বকাপ প্রাপ্য

ক্রোয়েশিয়ার বিপক্ষে ৩-০ গোলে জিতে বিশ্বকাপ নিশ্চিত করেছে আর্জেন্টিনা। এই জয়ের পর ব্রাজিলের বিশ্বকাপজয়ী তারকা রিভালদোর মতে আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি এই ট্রফি জয়ের জন্য উপযুক্ত। নিজ দেশ ফাইনালে উঠতে ব্যর্থ হওয়ায় চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার পক্ষেই থাকবে তার সমর্থন।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক বার্তায় বিষয়টি নিশ্চিত করেন রিভালদো। সেখানেই জানান ফাইনালে আর্জেন্টিনার পক্ষেই তার সমর্থন। তিনি বলেন, “বিশ্বকাপের ফাইনালে ব্রাজিল অথবা নেইমার নেই। ফাইনালে তাই আমি আর্জেন্টিনাকেই সমর্থন করছি।”

বিশ্বকাপের আগে আর্জেন্টিনাকে মানসিকভাবে চাঙা রাখার চেষ্টাও করেছেন রিভালদো। মেসিকে নিয়ে তার নতুন করে কিছু বলার নেই বলেও জানান। তিনি বলেন, “লিওনেল মেসি, তোমাকে নিয়ে কিছু বলার নেই। তুমি আগে থেকেই একটা বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার যোগ্য। ঈশ্বর সবই জানেন। রোববার তুমিই বিশ্বকাপ জিততে যাচ্ছো।”

বিশ্ব ফুটবলে দুর্দান্ত পারফর্মেন্সের জন্য মেসিই বিশ্বকাপ জয়ের যোগ্য জানিয়ে রিভালদো বলেন, “সবসময় যে রকম দারুণ ফুটবল খেলো তার জন্য বিশ্বকাপ শিরোপার যোগ্য দাবিদার তুমি। তোমাকে টুপি খোলা সম্মান। ঈশ্বর তোমাকে আশীর্বাদ করুক।”

বিশ্বকাপে দারুণ ছন্দে আছেন লিওনেল মেসি। সৌদি আরবের কাছে ম্যাচ হেরে পিছিয়ে পড়লেও শেষ পর্যন্ত ফাইনাল নিশ্চিত করেছে আর্জেন্টিনা। দলের জয়ে প্রতি ম্যাচেই ছিল লিওনেল মেসির ভূমিকা। নিজে পাঁচ গোল করার পাশাপাশি সতীর্থদের দিয়ে চার গোল করিয়েছেন তিনি।

Link copied!