• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

রোববার কোথায় কী কর্মসূচি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২২, ০৯:১৩ এএম
রোববার কোথায় কী কর্মসূচি

রাজধানীসহ সারাদেশে এখন সরব রয়েছে রাজনৈতিক দলসহ বিভিন্ন সংগঠন। এসব সংগঠন নানা কর্মসূচি পালন করছে দেশজুড়ে। প্রতিদিনের মতো রোববারও (২৭ নভেম্বর) থাকছে নানা কর্মসূচি। কোথায়, কখন, কোন দলগুলো কী কর্মসূচি পালন করছে এবং মন্ত্রী, প্রতিমন্ত্রীসহ বিশিষ্টজনরা কোথায়, কখন যাচ্ছেন তা জেনে নিন:

 

প্রধানমন্ত্রীর কর্মসূচি
সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রীরকার্যালয়ে প্রশাসনিক পুনর্বিন্যাস সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটির(নিকার) ১১৮তম সভার আয়োজন করা হয়েছে। এসভায় উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  দুপুর সাড়ে ১২টায় প্রধানমন্ত্রীরকার্যালয়ে সচিব সভায় অংশ নিবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিকেল সাড়ে ৪টায় গণভবনে আওয়ামী লীগ স্থানীয়সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায়ও অংশ নিবেন প্রধানমন্ত্রী।

বিরোধী দলীয় নেতার দেশে আগমন

জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদের দেশে ফেরা উপলক্ষ্যে এক সংবাদ সম্মেলনের আয়াজন করা হয়েছে। রোববার দুপুর সাড়ে ১২টায় তিনি রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন। বিমানবন্দরে নির্ধারিত আনুষ্ঠানিকতা শেষে ভিআইপি লাউঞ্জ গেটে তাকে দেয়া সংবর্ধনাস্থ সংবাদ সম্মেলন করবেন তিনি।

ডরপ’র মতবিনিময় সভা

২০৪০সালের আগেই তামাকমুক্ত দেশগড়ারলক্ষ্যে DORP- এর মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে। তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ সভায় উপস্থিত থাকবেন। সকাল ১১টায় রাজধানীর সিরডাপ মিলনায়তনে এ মতবিনিময় সভা শুরু হবে।

ইউএনসিডিএফ’রকর্মশালা

দুপুর ১টা ৩০ মিনিটে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র (বিআইসিসি)-তে ইউএনসিডিএফ একটি কর্মশালার আয়োজন করেছে। পরকিল্পনা মন্ত্রী এই কর্মশালায় উপস্থিত থাকবেন।

ডিএনসিসির মেয়রের ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

রাজধানীর সরকারি তিতুমীর কলেজেরআন্তঃবিভাগীয় ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।সকাল সাড়ে ৯টায় ডিএনসিসির মেয়র মো. আতিকুল ইসলাম এই ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করবেন।

Link copied!