• ঢাকা
  • বুধবার, ১২ জুন, ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলহজ্জ ১৪৪৫

খিলগাঁওয়ে স্ত্রীর সঙ্গে অভিমান, স্বামীর ‘আত্মহত্যা’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ১৮, ২০২৪, ১১:১১ এএম
খিলগাঁওয়ে স্ত্রীর সঙ্গে অভিমান, স্বামীর ‘আত্মহত্যা’

রাজধানীর খিলগাঁওয়ে পারিবারিক কলহের জেরে স্ত্রীর সঙ্গে অভিমান করে কাজী মোহাম্মদ আরিফিন (২৭) নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছে বলে জানিয়েছেন স্বজনেরা। 

শনিবার (১৮ মে) ভোরের দিকে এ ঘটনাটি ঘটে। পরে অচেতন অবস্থায় কাজী মোহাম্মদ আরিফিনকে সকাল ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

আরিফিন শেরপুরের ঝিনাইগাতী উপজেলার জলগাঁও গ্রামের মতিউর রহমানের ছেলে। পরিবারের সঙ্গে খিলগাঁও তালতলার বাসায় ভাড়া থাকতেন।

রামপুরা থানার উপপরিদর্শক (এসআই) তাপস কুমার পাল বলেন, খবর পেয়ে ভোরের দিকে খিলগাঁও তালতলার ওই ভবনের তৃতীয় তলার কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় আরিফিনকে উদ্ধার করি। তখন তিনি অচেতন ছিলেন। পরে দ্রুত তাকে প্রথমে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নেওয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তাপস কুমার পাল বলেন, স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, আরিফিন রেন্ট-এ-কারের চালক ছিলেন। রাত ২টা থেকে ৩টার দিকে পারিবারিক কলহের জেরে স্ত্রীর ওপর অভিমান করে এমন ঘটনাটি ঘটিয়েছেন তিনি।

তবে মৃত্যুর সঠিক কারণ জানতে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে বলেও জানান পুলিশের এই উপপরিদর্শক। তিনি বলেন, এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান।

Link copied!