• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

ঢাকার সবচেয়ে বড় সমস্যা কী, জানালেন ডিএমপি কমিশনার


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০২৩, ০৯:১৪ পিএম
ঢাকার সবচেয়ে বড় সমস্যা কী, জানালেন ডিএমপি কমিশনার
সভায় কথা বলছেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান। ছবি : সংগৃহীত

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান বলেছেন, “রাজধানী ঢাকার ট্রাফিক জ্যাম (যানজট) সবচেয়ে বড় সমস্যা। এই যানজট কমানোর জন্য সরকার ব্যাপক ব্যবস্থা নিয়েছে।”

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) ডিএমপি সদরদপ্তরের কনফারেন্স রুমে অনুষ্ঠিত সভায় তিনি এসব কথা বলেন। কনফারেন্সে ট্রাফিক পুলিশ সদস্যদের নানা ধরনের দিকনির্দেশনা দেন ডিএমপি কমিশনার।

উপস্থিত ট্রাফিক পুলিশ সদস্যদের উদ্দেশ্যে হাবিবুর রহমান বলেন, “ট্রাফিকের কর্মব্যস্ততার মধ্যেও ট্রাফিক পুলিশ অনেক সাহসিকতাপূর্ণ কাজ করছেন। এজন্য তাদের আমি ধন্যবাদ ও অভিবাদন জানাই।”

হাবিবুর রহমান আরও বলেন, “ট্রাফিক পুলিশের মূল কাজ হলো যানজট নিয়ন্ত্রণ করা। একই সঙ্গে ভবিষ্যতে এই যানজট সহনীয় পর্যায়ে রাখার জন্য নিরলসভাবে কাজ করা।”

এদিন ট্রাফিক বিভাগের পক্ষ থেকে চালানো বিভিন্ন কার্যক্রম, সচেতনতামূলক কর্মসূচি, ট্রাফিকের মামলার পরিসংখ্যানসহ বিভিন্ন পদক্ষেপ কনফারেন্সে উপস্থাপন করেন ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমান।

এসময় ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) এ কে এম হাফিজ আক্তার, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) ড. খ. মহিদ উদ্দিন, অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট) মহা. আশরাফুজ্জামানসহ ট্রাফিক বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা ও বিভিন্ন স্তরের মাঠপর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Link copied!