• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জ্বিলকদ ১৪৪৫

বিএনপির কর্মসূচির দিকে সতর্ক দৃষ্টি রাখা হচ্ছে: তথ্যমন্ত্রী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২৩, ১০:০২ পিএম
বিএনপির কর্মসূচির দিকে সতর্ক দৃষ্টি রাখা হচ্ছে: তথ্যমন্ত্রী

বিএনপির কর্মসূচির দিকে সতর্ক দৃষ্টি রাখা হচ্ছে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চট্টগ্রামের ফৌজদারহাট-পোর্ট লিংক রোডে জেলা প্রশাসন আয়োজিত চট্টগ্রাম ফুল উৎসব উদ্বোধনের পর তথ্যমন্ত্রী এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, “আওয়ামী লীগ রাজপথের দল, কর্মীরা রাজপথ থেকে গড়ে ওঠা। কারও সঙ্গে পাল্টাপাল্টি নয়, স্বাভাবিক কর্মসূচি দিচ্ছে আওয়ামী লীগ। এ কর্মসূচি আগামী নির্বাচন পর্যন্ত অব্যাহত থাকবে।”

মন্ত্রী আরও বলেন, “আওয়ামী লীগকে রাজপথে দেখলে মনে হয় ওদের গায়ে কাঁটা বিদ্ধ হয়। সরকারি দল হিসেবে আমাদের দায়িত্ব হচ্ছে দেশে যাতে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে। তাই বিএনপির কর্মসূচির দিকে সতর্ক দৃষ্টি রাখা হচ্ছে এবং শান্তি সমাবেশ করা হচ্ছে।”

ড. হাছান মাহমুদ বলেন, “দেশকে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা সাজাতে চান। স্বপ্নের ঠিকানায় নিয়ে যেতে চান। স্বপ্নের ঠিকানা হচ্ছে ২০৪১ সাল নাগাদ বাংলাদেশকে একটি উন্নত ও সমৃদ্ধ রাষ্ট্রে রূপান্তর করতে চাই। ক্ষুধামুক্ত বাংলাদেশ প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা জয় করতে সক্ষম হয়েছি।

জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, চট্টগ্রাম বিভাগীয় কমিশনার ড. আমিনুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান এ টি এম পেয়ারুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম চেম্বারের সভাপতি মাহাবুবুল আলম, মহানগর মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফর আহমদ, সীতাকুণ্ডের ইউএনও মো. শাহাদাত হোসেন।

Link copied!