• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

আ.লীগ আবার ক্ষমতায় যাওয়ার পাঁয়তারা করছে : খসরু


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২৩, ০২:২৮ পিএম
আ.লীগ আবার ক্ষমতায় যাওয়ার পাঁয়তারা করছে : খসরু

আওয়ামী লীগ বিভিন্ন শক্তি কাজে লাগিয়ে জনগণের ভোট কেড়ে নিয়ে আবার ক্ষমতায় যাওয়ার পাঁয়তারা করছে বলে অভিযোগ করেছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

শুক্রবার (১০ জানুয়ারি) সকালে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী টেক্সটাইল ইঞ্জিনিয়ার অ্যাসোসিয়েশন আয়োজিত এক সমাবেশ তিনি এই কথা বলেন।

আমীর খসরু বলেন, “আওয়ামী লীগের লুটেরা কীভাবে দেশের টাকা বিদেশে পাচার করছে, তার হিসাব আমাদের কাছে আছে। তারা বিদেশে টাকা পাচার করে রিজার্ভের অবস্থা বারোটা বাজিয়ে দিয়েছে। তার ধারাবাহিকতায় টেক্সটাইল মিল আজকে এলসি করতে না পেরে বন্ধ হয়ে যাচ্ছে। হাজার মানুষ বেকার হয়ে যাচ্ছে।”

দেশের আন্তর্জাতিক বিভিন্ন সংস্থার পর্যবেক্ষণের বিষয় নিয়ে তিনি বলেন, “একটি দেশের গণমাধ্যম কখন আন্তর্জাতিক পর্যবেক্ষণ আসে, যখন সেই দেশের গণমধ্যামে স্বাধীনতা থাকে না। একটি দেশের মানবাধিকার কখন পর্যবেক্ষণে আসে, যখন সেই মানবাধিকার লঙ্ঘন হয়। তেমনি একটি দেশে কখন নির্বাচন পর্যবেক্ষণে আসে, যখন সেই দেশের জনগণ ভোট দিতে পারে না।”

বর্তমান সরকার গণমাধ্যমের বিভিন্ন বিষয়ে হস্তক্ষেপ নিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য বলেন, “গণমাধ্যমের ওপর যেভাবে হস্তক্ষেপ করছে তার ধারাবাহিকতা এইভাবে চলতে থাকলে এই দেশে গণমাধ্যমের অস্বস্তি থাকবে না। তাই আপনারা সময় থাকতে এই অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার হোন।”

Link copied!