• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

পরকীয়ার খবর স্বামী জেনে যাওয়ায় বিদ্যুতের খুঁটিতে উঠলেন নারী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৫, ২০২৪, ১০:৩৪ এএম
পরকীয়ার খবর স্বামী জেনে যাওয়ায় বিদ্যুতের খুঁটিতে উঠলেন নারী
ওই নারী বৈদ্যুতিক খুঁটির ওপরে ঝুলে আছেন। ছবি: ভিডিও থেকে নেওয়া

বিয়ের পর স্বামীর বাড়িতেই থাকতেন স্ত্রী। কিন্তু স্বামী কাজের উদ্দেশে বাড়ির বাইরে গেলে এই ফাঁকে এক ব্যক্তি সঙ্গ দিতেন ওই নারীকে। পাশের গ্রামের ওই ব্যক্তির সঙ্গে পরকীয়ার সম্পর্ক ছিল স্ত্রীর। সাত বছর ধরে বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল তাদের। সম্প্রতি এ ঘটনা জেনে যান দিনমজুর স্বামী। আর এর পরপরই বিদ্যুতের খুঁটিতে উঠে যান স্ত্রী।
ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের গোরাখপুরে। ৩৪ বছর বয়সী ওই নারী তিন সন্তানের মা। অনলাইনে প্রকাশ পাওয়া ভিডিওটি সামাজিক যোগোযোগমাধ্যমে বেশ ভাইরাল হয়েছে।
প্রতিবেদনে বলা হয়, প্রায় সাত বছর ধরে ওই নারীর সঙ্গে সম্পর্ক ছিল পার্শ্ববর্তী গ্রামের একজনের। সম্প্রতি ওই নারীর স্বামী দিনমজুর রাম গোবিন্দ এই বিষয়ে জানতে পারেন। বিষয়টি জানার পর, রাম তার স্ত্রীর সঙ্গে তর্কে জড়ান। একপর্যায়ে রাম বাসা থেকে বের হয়ে গেলে এমন কাণ্ড ঘটান ওই নারী।
ভিডিওতে দেখা যায়, ওই নারী বৈদ্যুতিক খুঁটির ওপরে ঝুলে আছেন। এ সময় নিচ থেকে কয়েকজন ব্যক্তি বারবার ওই নারীকে নিচে নেমে আসতে অনুরোধ জানান।
ঘটনার পরপরই স্থানীয় কর্তৃপক্ষকে বিষয়টি জানালে পুলিশ ও বিদ্যুৎ বিভাগের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছান। পরে খুঁটিটির বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে ওই নারীকে নিচে নামিয়ে নিয়ে আনা হয়। ওই নারীকে বেঁধে নিচে নামিয়ে আনা হয়।

Link copied!