• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯

রনির রোগমুক্তি চেয়ে যা বলল ‘মীরাক্কেল’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২২, ০২:০২ পিএম
রনির রোগমুক্তি চেয়ে যা বলল ‘মীরাক্কেল’

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে জনপ্রিয় কৌতুক অভিনেতা আবু হেনা রনি দগ্ধ হয়েছেন। রনিকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে। তবে তার শরীরের ২৫-৩০ শতাংশ দগ্ধ হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে গাজীপুর জেলা পুলিশ লাইনস মাঠের অনুষ্ঠানস্থলে এ ঘটনা ঘটে। আবু হেনা রনি একাধারে স্ট্যান্ড-আপ কমেডিয়ান, অভিনেতা, উপস্থাপক ও মডেল। তিনি ২০১১ সালে ভারতীয় টিভি চ্যানেল জি বাংলার ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার্স ৬’-এ বিজয়ী হন।

গুনী এ অভিনেতার অকস্মিক দুর্ঘটনায় সবাই বেদনাসিক্ত। সামাজিক যোগাযোগমাধ্যমে দুঃখপ্রকাশ করেছেন অভিনেতা-অভিনেত্রী- শুভাকাঙ্ক্ষীরা।

শনিবার (১৭ সেপ্টেম্বর) ভারতীয় টিভি চ্যানেল জি বাংলার ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার্স’-এর অফিশিয়াল ফেসবুক পেজ থেকে সামাজিক মাধ্যমে একটি পোস্ট করা হয়েছে।

আবু হেনা রনির দ্রুত আরোগ্য কামনা করে পোস্টে বলা হয়, “আমাদের সবার প্রিয় আবু হেনা রনি বাংলাদেশে একটি দুর্ঘটনায় অগ্নিদগ্ধ হয়ে হাসপাতালের ICU-তে চিকিৎসাধীন। শ্বাসনানি পুড়ে যাওয়ায় রনি এখনো শঙ্কামুক্ত নয়। আমাদের সবার দোয়া এবং আশীর্বাদ রইল আবু হেনা রনি জন্য।”
 

Link copied!