• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

‘এই শীতে বাপজানের প্রথম সমুদ্র ভ্রমণ’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৪, ০৭:৪০ পিএম
‘এই শীতে বাপজানের প্রথম সমুদ্র ভ্রমণ’
ছেলেকে প্রথমবার সমুদ্র দেখাচ্ছেন বুবলী। ছবি- ফেসবুক খেকে

শবনম বুবলী। খুব অল্প সময়ের মধ্যেই ঢালিউডে জায়গা করে নিয়েছেন তিনি। সেই সঙ্গে অভিনয়ের নৈপুণ্যতায় রয়েছেন দর্শকদের মণিকোঠায়। ২০২৩ সালে সিনেমার পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই খবরের শিরোনামে ছিলেন এই নায়িকা। বর্তমানে অভিনয় এবং ছেলে শেহজাদ খান বীরকে নিয়েই সময় পার করছেন এ নায়িকা। প্রায় সময়ই ছেলের সুন্দর সুন্দর মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেন তিনি। এবার ছেলেকে প্রথমবার সমুদ্র দেখালেন বুবলী।

বৃহস্পতিবার, ৪ জানুয়ারি সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যমের ছেলের সঙ্গে কয়েকটি ছবি পোস্ট করেছেন বুবলী। সেখানে দেখা যাচ্ছেন সমদ্র পাড়ে ছেলেকে নিয়ে ঘুরছেন এই নায়িকা। ক্যাপশনে বুবলী জানিয়ে দিয়েছেন, ‘এই শীতে বাপজানের প্রথম সমুদ্র ভ্রমণ।’

গত ৭ সেপ্টেম্বর স্কুলে ভর্তি হয়েছে শাকিব খান ও শবনম বুবলীর ছেলে শেহজাদ খান বীর। ছেলের স্কুলসূত্রে এক হয়েছিলেন শাকিব-বুবলী। অভিভাবক হিসেবে প্রথমদিন স্কুলে গেছেন দুজনেই। স্বচক্ষে উপভোগ করেছেন ছেলের ‘ফার্স্ট ডে অ্যাট স্কুল’। আনন্দঘন মুহূর্তগুলো ক্যামেরাবন্দি করে ভক্তদের সঙ্গে শেয়ার করেছিলেন বুবলী।

গত ২৩ বিসেম্বর ‌‘পুলসিরাত’ নামে নতুন একটি সিনেমার চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী। আনন জামানের কাহিনি-চিত্রনাট্যে সিনেমাটি নির্মাণ করবেন রাখাল সবুজ। ‌‘পুলসিরাত’ এর প্রযোজনা করছেন মীর জাহিদ হাসান। এছাড়া বুবলীর হাতে রয়েছে ‘রিভেঞ্জ’, ‘মায়া: দ্য লাভ’, ‘কয়লা’ ‘বিট্রে লন্ডন লাভ’, ‘দেয়ালের দেশ’, ‘খেলা হবে’ সিনেমা।

Link copied!