• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

রোদে পোড়া একটা ব্যাপার ছিল : বুবলী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৩, ১০:০১ এএম
রোদে পোড়া একটা ব্যাপার ছিল : বুবলী

এবার ঈদে দুটি সিনেমা মুক্তি পাচ্ছে চিত্রনায়িকা শবনম বুবলীর। এর একটিতে তিনি অভিনয় করছেন শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে। অপর সিনেমার নাম ‘লোকাল’। সম্প্রতি সাইফ চন্দন পরিচালিত এ সিনেমায় অভিনয়ের অভিজ্ঞতাসহ বিভিন্ন বিষয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন তিনি। বুবলী বলেছেন, ‘লোকাল’ সিনেমায় অভিনয় করতে গিয়ে রোদে পোড়া একটা ব্যাপার ছিল।

ঢালিপাড়ার জনপ্রিয় এ নায়িকা গণমাধ্যমকে বলেন, “পরিচালক সাইফ চন্দন ভাই ‘লোকাল’ সিনেমাটি অনেক যত্ন নিয়ে বানিয়েছেন। সেটা ট্রেলার মুক্তির পর ভালোভাবে বোঝা গেছে। কারণ, সবাই ট্রেলারের প্রশংসা করেছে। এখানে নির্মাতা আমাকে অনেকটাই ভিন্নভাবে উপস্থাপন করেছেন। ‘র’ ভাবে আমাকে উপস্থাপন করেছেন। রোদে পোড়া একটা ব্যাপার ছিল। রাজশাহী-পুরান ঢাকাসহ বিভিন্ন লোকেশনে শুটিং হয়েছে। সম্পূর্ণ ভিন্ন এক অভিজ্ঞতা। আমি চাই ছবিটি হলে গিয়েই সবাই দেখুক।”

গণমাধ্যমের সঙ্গে আলাপে শবনম বুবলী স্মৃতিচারণা করেন। তিনি বলেন, “আমার প্রথম সিনেমা মুক্তি পেয়েছিল ২০১৬ সালের ঈদে। দেখতে দেখতে অনেকগুলো বছর হয়ে গেল। আমি খুব ভাগ্যবান যে আমাদের দেশসেরা নায়ক শাকিব খানের সঙ্গে এত বছর পর এসেও তার সঙ্গে আমার ছবি মুক্তি পাচ্ছে। এটা খুব ভালো লাগছে। সেই সঙ্গে পরিচালক সাইফ চন্দন পরিচালিত আমার ‘লোকাল’ সিনেমাটি নিয়েও আমি আশাবাদী। উৎসবে নিজের সিনেমা মুক্তি পেলে সত্যিই খুব ভালো লাগে। এর আনন্দটা অন্য রকম।”

Link copied!