• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

প্রকাশ হলো সালমানের নতুন ছবির গানের টিজার


তপন বকসি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৩, ০২:০৪ পিএম
প্রকাশ হলো সালমানের নতুন ছবির গানের টিজার

সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকালে নিজের টুইটার হ্যান্ডেলে সালমান খান আগামী ঈদে মুক্তি পেতে চলা তার নতুন ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’ -এর নতুন গান ‘বিল্লি বিল্লি’-এর একটি ঝলক প্রকাশ করেন। তাতে তিনি লেখেন, “‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে আমার নতুন গান প্রকাশ হচ্ছে ২ মার্চ।”

নিজের টুইটার হ্যান্ডেলে সালমান খান একথা লেখার পরেই তার অনুরাগীরা প্রতিক্রিয়া জানান। এদের মধ্যে একজন লেখেন, “আরেকটি ব্লকবাস্টার গান আসতে চলেছে। এখনই আমাদের অপেক্ষার বাঁধ ভাঙতে চলেছে। শেহনাজ গিলকে প্রথম বড় পর্দায় দেখতে পাওয়ার জন্য।” আরেকজন অনুরাগী লিখেছেন, “একটি হাতে-গরম চার্ট বাস্টার এখনই প্রস্তুত।”

কয়েকদিন আগেই আগামী ঈদে মুক্তি পেতে চলা নিজের নতুন ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির প্রথম কাটের বিশেষ স্ক্রিনিং  নিজের পরিবারের সদস্যদের সঙ্গে দেখেন সালমান খান। সালমানের পরিবারের সদস্যরা এই ছবিটিকে পছন্দ করেছেন। তাদের মধ্যে কেউ কেউ আবার ছবিতে কিছু কিছু পরিবর্তনের অনুরোধ করেছেন। সবমিলিয়ে সালমানের পরিবারের সদস্যরা ঈদে মুক্তি পেতে চলা নতুন ছবিটি পারিবারিক বিনোদনধর্মী ছবি হিসেবে যে গ্রহণযোগ্য হয়েছে তা স্বীকার করেছেন। পরিবারের সদস্যদের অনুরোধ মেনে এই ছবির সম্পাদককে সালমান কিছু কিছু পরিবর্তনের নির্দেশও দিয়েছেন।
 

Link copied!