• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

টাইগার থ্রির শুটিংয়ে আহত সালমান খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৯, ২০২৩, ১১:১৯ এএম
টাইগার থ্রির শুটিংয়ে আহত সালমান খান

‘টাইগার থ্রি’র শুটিং চলাকালে গুরুতর আহত হয়েছেন সালমান খান। শরীর চর্চা করতে গিয়ে কাঁধে চোট পেয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে নিজেই ভক্তদের এই দুঃসংবাদ দিলেন বলিউড ভাইজান।

ছবির ক্যাপশনে সালমান বলেন, “যখন কেউ ভাবে যে সে সারা বিশ্বের ভার নিজের কাঁধে তুলে নিয়েছে, তখন আমি তাকে বলি, আগে পাঁচ কেজির ডাম্বল তুলে দেখাও।”

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদন থেকে জানা গেছে, বৃহস্পতিবার (১৮ মে) বিকেলে সালমান নিজের ইনস্টাগ্রামে যে ছবি শেয়ার করেছেন, তা দেখে শোরগোল পড়ে গেছে ভক্তদের মাঝে। সেখানে দেখা যায়, খালি গায়ে ক্যামেরার দিকে পেছন ঘুরে দাঁড়িয়ে রয়েছেন ভাইজান। তবে নজর কাড়ল অভিনেতার কাঁধের টেপ। সাধারণত চোটের কারণে চিকিৎসকদের পরামর্শে এ ধরনের টেপ ব্যবহার করা হয়।

এর আগে শনিবারই কলকাতায় শো করে গিয়েছিলেন সালমান। ফিরে চলতি সপ্তাহেই মুম্বাইতে ‘টাইগার ৩’-এর শুটিংয়ের পরিকল্পনা ছিল। যেখানে ভাইজানের সঙ্গে বিশেষ দৃশ্যের শুটিং করার কথা শাহরুখ খানের। ইতোমধ্যেই ম্যাড আইল্যান্ডে শুটিং শুরু হয়ে গেছে।

বিভিন্ন সূত্রে জানা গেছে, আপাতত বিশ্রামে রয়েছেন এই অভিনেতা। তবে চিন্তার রেশ কাটেনি ‘ভাইজান’ ভক্তদের। এদিকে নভেম্বরেই ‘টাইগার থ্রি’ মুক্তি পাবে বলে জানা গেছে। 
 

Link copied!