• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

নারীর সঙ্গে ‘অশ্লীল’ ছবি, একের পর এক বিতর্কে রামগোপাল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১১, ২০২৩, ০৫:৪৫ পিএম
নারীর সঙ্গে ‘অশ্লীল’ ছবি, একের পর এক বিতর্কে রামগোপাল

ভারতীয় চলচ্চিত্র পরিচালক রামগোপাল বর্মা। বিতর্কের মধ্যে থাকতেই ভালোবাসেন। গত বছর অভিনেত্রী ও বিগ বস প্রতিযোগী আশু রেড্ডির পা ‘চাটতে’ দেখা গিয়েছিল তাকে। তবে এবার পা নয়, একজন নারীর হাত ‘চাটতে’ দেখা গিয়েছে তাকে।

শনিবার (১১ মার্চ) ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, শুক্রবার সামাজিক যোগাযোগমাধ্যমে একটি বিতর্কিত ছবি পোস্ট করেন রামগোপাল বর্মা। সঙ্গে সঙ্গে তার সেই ছবি ভাইরাল হয়ে যায়। ছবি ভাইরাল হতেই তাকে ‘অশ্লীল’ বলে আখ্যায়িত করে নেটিজেনরা। পাশাপাশি ট্রোলের মুখেও পড়তে হয় এই পরিচালককে।

ভাইরাল হওয়া ওই ছবিতে দেখা গেছে, একজন নারীর হাতের তালু চাটছেন রামগোপাল বর্মা। কালো রঙের টি-শার্ট পরে টেবিলের সামনে বসে তিনি। আর এক হাতে গজরা (ফুলের মালা) জড়ানো, অন্য হাত দিয়ে সেই নারীর হাতটি টেনে ধরেছেন তিনি। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘শুধু পা নয়, হাতও..’। এমন ক্যাপশনের সঙ্গে সঙ্গে মাস কয়েক আগের পুরোনো বিতর্ককে নিজেই উসকে দিয়েছেন রামগোপাল বর্মা।

মূলত নিজের পুরোনো কীর্তি গর্বের সঙ্গে মনে করিয়ে দেওয়ার চেষ্টা করেছেন রাম গোপাল বর্মার। গত বছর অভিনেত্রী আশু রেড্ডির সঙ্গে একটি ‘বোল্ড’ সাক্ষাৎকার নিতে দেখা গিয়েছিল ‘সত্য’ পরিচালককে। সোফায় বসে আছেন আশু। পরনে হলুদ রঙের শর্ট ড্রেস। তার পায়ের কাছে বসে আছেন রামগোপাল, যেন প্রেমে গদগদ। পেছনের টেবিলে সাজানো রয়েছে মদের বোতল।

নেটিজেনদের ধারণা, হাতটি অন্য কারও নয়, নিশ্চয় আশু রেড্ডির হাত। তাদের মনে প্রশ্ন জেগেছে তবে কি বিশেষ কোনো সম্পর্কে রয়েছেন দুজনে? সেই নিয়েও চলছে গুঞ্জন!

Link copied!