• ঢাকা
  • বুধবার, ১২ জুন, ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলহজ্জ ১৪৪৫

‘শাকিব সব দিকে প্লাস, শুধু প্রবলেম এডুকেশন’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৮, ২০২৪, ০১:৪৪ পিএম
‘শাকিব সব দিকে প্লাস, শুধু  প্রবলেম এডুকেশন’
মিষ্টি জান্নাত-শাকিব খান। ছবি: কোলাজ

সামাজিক মাধমে সম্প্রতি শাকিব খানের বিয়েকে কেন্দ্র করে নানা আলোচনা ও সমালোচনার ঝড় বইছে। শাকিব তৃতীয় বিয়ে করতে যাচ্ছেন। আর এবার বিয়ে করতে যাচ্ছেন ডাক্তার মেয়ে। পরিবার থেকে জানিয়েছেন তার বাড়ি নাকি ঢাকারে আশপাশেই। সঙ্গত কারণে আলোচনায় নাম এসেছে চিত্রনায়িকা মিষ্টি জান্নাতের কথা। তিনি ডাক্তার ও ঢাকার পাশেই বাড়ি। আলোচনায় যখন শাকিব খানের সঙ্গে মিষ্টির বিয়ে, তখন গণমাধ্যমে যা বললেন আলোচিত এই নায়িকা ।

শাকিবের সঙ্গে আপনার বিয়ে হচ্ছে, আপনি নাকি খুবই অ্যাগ্রেসিভ, এম প্রশ্নের জবাবে মিষ্টি বলেন, শুধু আমি কেন, সে-ও তো অ্যাগ্রেসিভ হতে পারে। আর আমি তো অপু-বুবলীর মতো প্রেগনেট বা তার বাচ্চার মা না। আর শাকিবের জন্য অ্যাগ্রেসিভ? কখনোই না। ওনার কয়টা কাজ, ওনি তো বিলিনিয়ার্স হন নাই, ১০০ কোটি টাকাও তার এখন নাই,  দু-চারটা ফ্লাটের মালিক আমার ফ্যামিলির লোকজনের আছে, আমিও আছি, তো এটা কোনো বিষয় না। ওনার থেকে হাজার হাজার বিলিনিয়ার্স আমার পেছনে পেছেনে ঘোরে। অনেক শেখ ও আমাকে প্রপোজ দিয়েছে। অনেক ছেলেরা হাত কেটে ব্লাড দিয়ে চিঠি লিখে পাঠিয়েছে যে তুমি আমাকে বিয়ে করো। কোনো শাকিব খানকে বিয়ে করবা ওর কোনো কোয়ালিটি আছে। ও শিক্ষিত না, শুধু হিরো হইলেই কেন তাকে বিয়ে করতেই হবে। শাকিব দুই বিয়ে করেছে, আমি অবিবাহিত, এ রকম অনেক প্রস্তাব আসছে। আমি কী করব বুঝতে পারছি না।

শাকিব  খানের সঙ্গে বিয়ে নিয়ে মিষ্টি জান্নাত বলেন, “শাকিব খানের সঙ্গে আমার বিয়ে হবে কি না, সেটাও তো বুঝি না। তাকে আমি বিয়ে করব কি না, সেটাও কিন্তু আমি বলিনি। অনেকে বলছে, আমি নাকি তাকে বিয়ে করার জন্য অ্যাগ্রেসিভ। উল্টো তো হতে পারে সে আমাকে বিয়ের জন্য অ্যাগ্রেসিভ। তো আপনারা কীভাবে জানেন? আমি তো জানি প্রায় ছেলে আমাকে বিয়ে করার জন অ্যাগ্রেসিভ হয়ে থাকে । আমি তো করতে চাই না। শাকিব খানকে বিয়ে যদি করতে চাইতাম ২০১৭ সালেই তো করতে পারতাম। যখন অপু দিদির সঙ্গে রিলেশেন ব্রেকআপ হইছে। তখন তো বুবলী ঢুকতে পারত না।”

তবে কি শাকিবকে আপনার ভালো লাগে না, উত্তরে মিষ্টি বলেন, “শাকিব খানকে আমার ভালো লাগে না, সেটা তো আমি বলিনি। হি ইজ ভ্যারি গুড লুকিং,  হিজ ভ্যারি স্মাট, সবারই তাকে ভালো লাগবে। একটা সুন্দর ছেলে, সুপারস্টার। সবদিকে সে প্লাস। শুধু একদিকে তার প্রবলেম আছে এডুকেশন। যেটার সঙ্গে আমার একদমই যায় না। আর শাকিবের ফ্যামিলি নিয়ে আমি আসলে কথা বলতে চাই না। এটা বাইবার্ট মানুষ পেয়ে আসে। এটা নিয়ে প্রাউট ফিল করার কিছু নেই। সে সুপারস্টার হোক, সুদর্শন হোক, সে ফ্যামিলি ও শিক্ষা থেকে আমার থেকে সে নিচে আছে। আরও বাস্তবতা হল সে বিবাহিত, আমি অবিবাহিত। সব দিক থেকে সে আমার থেকে মাইনাসে আছে।

মিষ্টি বলেন, যাকেই বিয়ে করব অপু-বুবলীর মতো হাজির হবো না। শাকিব খান হোক আর সালমান খান হোক সে যদি আমাকে স্বীকৃতি না দেয় আমি কখনো মিডিয়ার কাছে এসে বলবো না, আমাকে স্বীকৃতি দিচ্ছি না।  অপুও-বুবলী এই বিষয়টি আমার অপছন্দ হইল। যে তোমাকে স্বীকৃতি দিতে চায় না তুমি সামনে এসে স্বীকৃতি চাইছ! এটা তো আসলে নিজেকে ছোট করা, আমি এই কাজ কখনো করব না।
অনেক বলছে আপনি শাকিব খানকে পুঁজি করে আলোচনায় থাকতে চাচ্ছেন?

শাকিব খানকে পুঁজি করে আমার কি যায় আসে। আমি ১১টা সিনেমা করেছি, সবগুলো সিনেমা রিলিজ হয়েছে, আমার ২০লাখ ফরোয়ার আছে। আমাকে এখন সবাই চেনে। এমন না যে, ওনার বাচ্চা নিয়ে আমি হাজির হয়েছি বা আমি বলেছিও না ওনাকে বিয়ে করেছি। আমি বলছি সাসপেন্স থাকুক। এটা বিয়ে নিয়েও হতেপারে সাসপেন্স, সিনেমা নিয়েও সাসপেন্স। অনেক কিছু নিয়ে সাসপেন্স হতে পারে। হতে পারে প্রশ্নবোধক। 


 

Link copied!