• ঢাকা
  • বুধবার, ১২ জুন, ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলহজ্জ ১৪৪৫

শিল্পী সমিতির ভোটের দিন বর্ষার প্রেমে পড়েন, অতঃপর বিয়ে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৮, ২০২৪, ০১:১১ পিএম
শিল্পী সমিতির ভোটের দিন বর্ষার প্রেমে পড়েন, অতঃপর বিয়ে
বর্ষা ও রাসেল। ছবি : সংগৃহীত

মাসখানেক হলো শিল্পী সমিতির নির্বাচন হয়েছে। সেই নির্বাচনের দিন চলছে হইহট্টগোল, অভিনেত্রী রত্না কবিরের পক্ষে নির্বাচনী কাজে ব্যস্ত আরেক অভিনেতা রাসেল মিয়া৷ যারা ভোট দিতে আসছে, তাদের মিষ্টি হাসি দিয়ে বরণ করে বসার ব্যবস্থা করে দিলেন। এরই মধ্যে ভোট দিতে উপস্থিত হয়েছেন অভিনেত্রী ও উদ্যোক্তা বর্ষা চৌধুরী। রাসেল মিয়া তাকে নিয়ে বসান, তার সঙ্গে কথা বলেই প্রেমে পড়ে যান। এরপর ফেসবুক আইডি আদান-প্রদান করেন। হয়ে যায় প্রণয়। সেই প্রণয়ের সীমারেখা না অতিক্রম করতেই পরিণয়ে রূপ পেল। শুক্রবার (১৭ মে) রাসেল মিয়া ও বর্ষা চৌধুরী বিয়ে করলেন।
সিনেমায় অভিনয় করলেও রাসেল মিয়ার জীবনেও যে সিনেম্যাটিক ঘটনা ঘটে যাবে, তিনি নিজেও জানতেন না। রাসেল বলেন, “চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের দিন বর্ষাকে দেখে প্রেমে পড়ে যাই। এরপর বিষয়টি রত্না আপুকে জানিয়ে বলি, আপু এই মেয়েকে আমি বিয়ে করব। সেদিনই তার ফেসবুক আইডি নিই। তারপর তাকে নক দিই। একসময় আমরা বিয়ের সিদ্ধান্তে আসি।”
রাসেল ও বর্ষার বিয়ে হয়েছে অভিনেত্রী রত্না কবিরের বাসায়। বিয়ের যাবতীয় তদারক করেছেন অভিনেত্রী ও ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীর। 
ভাইয়ারে নামের একটি ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন রাসেল মিয়া। তিনি সিনেমাটিকে পাপমুক্ত সিনেমা হিসেবে আখ্যা দিয়ে ভাইরাল হন।
‘পাপমুক্ত সিনেমা’, ‘অজু নিয়ে দেখা যাবে’ এমন ধরনের উদ্ভট, আপত্তিজনক মন্তব্য করে ভাইরাল হন রাসেল মিয়া। এমনকি একটি ভিডিওতে তাকে হাউমাউ করে কান্না করতেও দেখা গেছে, যা ভাইরাল হয়।

Link copied!