• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

আমি ‘প্রিয়তমা’র পাশে রয়েছি: অপু বিশ্বাস


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ২৪, ২০২৩, ০১:৩১ পিএম
আমি ‘প্রিয়তমা’র পাশে রয়েছি: অপু বিশ্বাস

‘আমি ‘প্রিয়তমা’র পাশে রয়েছি। শাকিবের সিনেমার ক্ষতি হওয়া মানে পুরো ইন্ডাস্ট্রির ক্ষতি। সেটি আমি বেঁচে থাকতে কেউ পারবে না। কোনোভাবেই শাকিবের ক্ষতি হতে দেব না’ বলে জানিয়েছেন ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ঢালিউড কুইন খ্যাত অপু বলেন, “শাকিব খান আমাদের ইন্ডাস্ট্রির বড় ক্যানভাস, সবচেয়ে বড় বিলবোর্ড। আমি চাই তা সম্মুন্নত থাকুক। কিন্তু দুয়েকজন তার সিনেমার প্রচারণার এই সময়ে তাকে নিয়ে নানান কথা বলে সিনেমাটির ক্ষতি করার চেষ্টা করছে। দেখুন, শাকিবের সিনেমার ক্ষতি হওয়া মানে পুরো ইন্ডাস্ট্রির ক্ষতি। সেটি আমি বেঁচে থাকতে কেউ পারবে না। কোনোভাবেই শাকিবের ক্ষতি হতে দেব না। সে কারণেই আমি ‘প্রিয়তমা’র পাশে রয়েছি।”

তবে কি বুবলীকে ইঙ্গিত করছেন অপু? এমন প্রশ্নের উত্তরে এ অভিনেত্রী বলেন, “আমি কারো নাম বলতে চাই না। কারো নাম মুখেও আনতে চাই না। শুধু বলতে চাই যে-ই করুক ইন্ডাস্ট্রির ক্ষতি করছে।”

আসন্ন কোরবানির ঈদে মুখোমুখি হবেন শাকিব, অপু ও বুবলী। ঈদে মুক্তি পাবে শাকিবের ‘প্রিয়তমা’। এতে তার বিপরীতে দেখা যাবে কলকাতার অভিনেত্রী ইধিকা পালকে। অপুকে দেখা যাবে ‘লাল শাড়ি’ সিনেমায়। নিজের প্রযোজনায় প্রথম ছবিতে সহশিল্পী হিসেবে বেছে নিয়েছেন সাইমন সাদিককে। অন্যদিকে, বুবলী নিয়ে আসছেন জোড়া সিনেমা। ‘প্রহেলিকা’য় তার বিপরীতে অভিনয় করেছেন মাহফুজ আহমেদ ও ‘ক্যাসিনো’তে আছেন নিরব হোসেন।

 

Link copied!