• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

‘আমার গডফাদার থাকলে বড় প্রজেক্টে কাজের ডাক পেতাম’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২৩, ০৩:০৮ পিএম
‘আমার গডফাদার থাকলে বড় প্রজেক্টে কাজের ডাক পেতাম’

দীর্ঘ সাড়ে চার বছর পর ‘গাদার টু’ সিনেমার মাধ্যমে পর্দায় ফিরেছেন বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। অনিল শর্মা পরিচালিত এ সিনেমাটি গত ১১ আগস্ট ভারতের সাড়ে ৩ হাজার পর্দায় মুক্তি পেয়েছে। যা ইতিমধ্যে বক্স অফিসে দারুণ সাড়া জাগিয়েছে।

নিজের অভিনীত সিনেমা যখন বক্স অফিস দাপিয়ে বেড়াচ্ছে, ঠিক তখন বলিউড নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন আমিশা প্যাটেল।

বলিউড বাবলকে দেওয়া এক সাক্ষাৎকারে আমিশা প্যাটেল বলেন, “আমি মনে করি, সব নায়িকাদের টার্গেট করা হয় না। টার্গেট তাকেই করা হয় যে মেয়েটি ফিল্মি পরিবার থেকে আসেনি। কারণ, আমরা বাইরে থেকে কোনো সাপোর্ট পাইনি। আমি যদি ফিল্ম ফেটারনিটির অংশ হতাম, এখানেই জন্মগ্রহণ করতাম, এখানেই বড় হতাম, আমার যদি গডফাদার থাকত, তাহলে সিনেমা না চললেও বলিউডের সবচেয়ে বড় প্রজেক্টে ডাক পেতাম।”

আমিশা প্যাটেল ২০০০ সালে বলিউডে পা রাখেন। কিন্তু ২০০৩ সালের পর সেভাবে আর বক্স অফিসে সাফল্যের মুখ দেখেনি আমিশার সিনেমা। মাঝে একটি আইটেম গানে পারফর্ম করেছিলেন। নিজে প্রযোজনা সংস্থাও খুলেও কোনো লাভ হয়নি। তবে ব্যর্থতার তকমা মুছে দিয়েছে ‘গাদার টু’।

জি স্টুডিও প্রযোজিত এ সিনেমার মূল চরিত্রে অভিনয় করেছেন সানি দেওল ও আমিশা প্যাটেল। ৮০ কোটি রুপি বাজেটের এ সিনেমায় আরও অভিনয় করেছেন, গৌরব চোপড়া, লাভ সিনহা, মীর সরওয়ার, রোহিত চৌধুরী প্রমুখ।

Link copied!