• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১, ১২ জ্বিলহজ্জ ১৪৪৫

কেমন হলো বাংলাদেশ হাই পারফরম্যান্স ক্রিকেট দল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ২০, ২০২৪, ০৩:১১ পিএম
কেমন হলো বাংলাদেশ হাই পারফরম্যান্স ক্রিকেট দল
ছবি: প্রতীকী

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আগামী দুই বছরের জন্য তাদের হাই পারফরম্যান্স (এইচপি) বিভাগের দল ঘোষণা করেছে। সোমবার এক বিবৃতিতে ক্রিকেটারদের নাম জানিয়েছে বোর্ড। এই দিনই ঢাকায় তাদের জন্য  একটি ক্যাম্প শুরু হয়েছে। যা চলবে আগামী ১৪ জুন পর্যন্ত।  

ক্যাম্পে ক্রিকেটারদের ভাষা, শিক্ষা, ফুড ও নিউট্রিশন নিয়ে ধারণ দেওয়া হবে। পাশাপাশি গণমাধ্যমের সঙ্গে কথা বলার ধরন সহ ক্রিকেটের নিয়ম কানুন ও অ্যান্টি করাপশন গাইডলাইন নিয়েও আলোচনা করা হবে।

ঢাকার এই ক্যাম্প শেষে এইচপি প্রোগ্রাম করবে রাজশাহী ও বগুড়াতে। যেখানে ম্যাচ সিনারিওর পাশাপাশি ট্রেনিং করবে। এমনকি তারা ম্যাচও খেলবে। যেখানে তাদের প্রতিপক্ষ হিসেবে থাকবে বাংলাদেশ ‘এ’ ও বাংলাদেশ টাইগার্স দল।  

২৫ সদস্যের এইচপি দল: ওপেনিং ব্যাটার মাহফিজুল ইসলাম, আশিকুর রহমান শিবলি, জিশান আলম, হাবিবুর রহমান, আব্দুল্লাহ আল মামুন, প্রান্তিক নওরোজ নাবিল ও খালিদ হাসান, মিডল অর্ডার ব্যাটার আরিফুল ইসলাম, এসএম মেহেরব হাসান, আইচ মোল্লা, আহরার আমিন, শিহাব জেমস, অমিত হাসান ও প্রীতম কুমার,   অলরাউন্ডার মাহফুজুর রহমান রাব্বি ও শেখ পারভেজ জীবন, স্পিনার রাকিবুল হাসান, ওয়াসি সিদ্দিকি, মেহেদী হাসান, নাইম হোসেন সাকিব এবং পেসার রুয়েল মিয়া, মারুফ মৃধা, রিপন মন্ডল, আশিকুর জামান ও রোহানাত দৌলা বর্ষণ।

Link copied!