• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

তারা ভাবেন আন্ধেরি থেকে কোলাবা পর্যন্তই ভারত : সালমান খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৩, ১১:৩৬ এএম
তারা ভাবেন আন্ধেরি থেকে কোলাবা পর্যন্তই ভারত : সালমান খান

ভারত নিয়ে বলিউ নির্মাতাদের বোঝাপড়ায় ভুল রয়েছে বলে জানিয়েছেন সালমান খান। বলিউড ভাইজান বলেন, ভারতবর্ষ যে বৈচিত্র্যপূর্ণ তা এখনকার নির্মাতারা জানেন না। এ নিয়ে তাদের বোঝাপড়ায় ভুল রয়েছে। তারা ভাবেন আন্ধেরি থেকে কোলাবা পর্যন্তই ভারত! কিন্তু হিন্দুস্তান আরও বৈচিত্র্যপূর্ণ।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমকর্মীদের সঙ্গে এক আলাপে সালমান এসব কথা বলেন।  

এ সময় ওটিটি প্ল্যাটফর্ম নিয়েও কথা বলেন সালমান। তিনি বলেন, “আমি সত্যিই মনে করি এই মাধ্যমটির জন্য সেন্সরশিপ থাকা উচিত। এসব অশ্লীলতা, নগ্নতা, গালি বন্ধ হওয়া উচিত। এখন ১৫-১৬ বছরের বাচ্চাও এসব দেখতে পারে। কিন্তু আপনার ছোট মেয়েটি এসব দেখছে, সেটা কি আপনার ভালো লাগবে? আমি শুধু মনে করি, ওটিটির কনটেন্টগুলো আগে থেকে তদারকি প্রয়োজন। যত পরিষ্কার কনটেন্ট হবে, ততই ভালো হবে, দর্শকও বেশি দেখবে।”

সালমান খান বললেন, “আপনি সব কিছু করে ফেললেন, প্রেম, চুম্বন, খুল্লামখুল্লা সব করলেন, এরপর নিজের বাড়িতে ঢোকার সময় দেখলেন আপনার দারোয়ান সেই কনটেন্ট দেখছে। সুতরাং আমার মনে হয় না এসব করার দরকার আছে। ভারতে থাকি, একটু-আধটু ঠিক আছে, কিন্তু মাঝে অনেক বেশি হয়ে গেছে। এখন আবার একটু নিয়ন্ত্রণে এসেছে। মানুষ এখন ভালো এবং শালীন কনটেন্ট নিয়ে বেশি কাজ করছেন।”
 

Link copied!