• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জ্বিলকদ ১৪৪৫

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে জবিতে বিক্ষোভ


জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: মে ২২, ২০২৩, ০৮:৫৪ পিএম
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে জবিতে বিক্ষোভ

রাজশাহীতে জনসভায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

সোমবার (২২ মে) দুপুরে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে ছাত্রলীগের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি ঢাকা জর্জ কোট, রায়সাহেব বাজার, ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল, বাহাদুরশাহ পার্ক ও বাংলা বাজার হয়ে পুনরায় ক্যাম্পাসে এসে শেষ হয়। এসময় ছাত্রলীগের নেতাকর্মীরা বিভিন্ন প্রতিবাদী স্লোগান দিতে থাকেন।

বিক্ষোভ মিছিলে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহিম ফরাজী ও সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইনের নেতৃত্বে প্রায় তিনশতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

মিছিল শেষে সমাবেশে ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন বলেন, “বিএনপি সবসময় হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতি বিশ্বাস করে। বাংলাদেশের জনগণের প্রতি তাদের নূন্যতম আস্থা নেই। বিএনপি হত্যা ও ষড়যন্ত্রের মাধ্যমে পেছনের দরজা দিয়ে বিদেশি দূতাবাসের পা চেটে ক্ষমতায় আসার দিবাস্বপ্ন দেখছে।”

আকতার হোসাইন আরও বলেন, “রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়েছে। এই হুমকির মাধ্যমে বিএনপি আবারও প্রমাণ করল তারা হত্যার রাজনীতি বিশ্বাস করে। আমরা জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ স্পষ্টভাবে বলতে চাই দেশরত্ন শেখ হাসিনার চলার পথ মসৃণ রাখার জন্য আমরা রক্ত দিতে সর্বদা প্রস্তুত। বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র আমরা বেঁচে থাকতে বাস্তবায়ন হতে দিব না। অনতিবিলম্বে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার হুমকি দাতা আবু সাইদ চাঁদকে বিচারের আওতায় এনে কঠিন শাস্তি নিশ্চিত করতে হবে।”

Link copied!