• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১, ১২ জ্বিলহজ্জ ১৪৪৫

চবির ঝরনায় ডুবে স্কুলছাত্রের মৃত্যু


চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: মে ১৭, ২০২৪, ১১:৩৯ এএম
চবির ঝরনায় ডুবে স্কুলছাত্রের মৃত্যু

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ঘুরতে এসে জুনায়েদ নামের এক স্কুলছাত্র ঝরনা ডুবে মারা গেছে। বৃহস্পতিবার (১৬ মে) রাত ৯টার দিকে ফায়ার সার্ভিসের অক্সিজেন ডুবুরি দল ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করে।

এর আগে দুপুর ১২টার দিকে জুনায়েদ নিখোঁজ হয়েছে বলে জানা যায় । নিখোঁজ ওই স্কুলছাত্র ঝরনায় ডুবে গেছে, এই আশঙ্কায় সেখানে ফায়ার সার্ভিস ও বিশ্ববিদ্যালয় প্রশাসনের যৌথ প্রচেষ্টায় তল্লাশি চলমান ছিল।

জুনায়েদ নগরীর মহসীন স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র।

জানা গেছে, নগরীর প্রবর্তক স্কুল এন্ড কলেজের নবম শ্রেণির কিছু ছাত্রের সঙ্গে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ঘুরতে এসেছিল জুনায়েদ। দুপুর পৌনে বারোটার দিকে তারা ঝরনায় গোসল করতে নামে। এক পর্যায়ে জুনায়েদ নিখোঁজ হয়।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোহাম্মদ অহিদুল আলম বলেন, “আমরা খবর পাওয়ার পরপরই লাশ উদ্ধারের তৎপরতা চালাই। প্রথমে হাটহাজারী ডুবুরি দল প্রচেষ্টা করে ব্যর্থ হলে শহর থেকে অক্সিজেন ডুবুরি দল এসে লাশ উদ্ধার করে।”

ড. মোহাম্মদ অহিদুল আলম আরও বলেন, “আমরা মৃত শিক্ষার্থীর পরিবারের সাথে কথা বলেছি। তাদের আমরা ময়নাতদন্তের কথা বলেছি। কিন্তু তারা ওরকম সিদ্ধান্ত নিতে চাচ্ছে না। হাটহাজারী থানা পুলিশ তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করবে এখন।”

 

শিক্ষা বিভাগের আরো খবর

Link copied!