• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জ্বিলকদ ১৪৪৫

ঢাবিতে ভর্তির তৃতীয় ধাপের বিষয় মনোনয়ন প্রকাশ


ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ২৫, ২০২৩, ০৪:৫৩ পিএম
ঢাবিতে ভর্তির তৃতীয় ধাপের বিষয় মনোনয়ন প্রকাশ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০২২-২৩ শিক্ষাবর্ষে বিভিন্ন ইউনিটে আন্ডারগ্র্যাজুয়েট প্রোগ্রামে ভর্তিচ্ছু প্রার্থীদের তৃতীয় ধাপের বিষয় মনোনয়ন প্রকাশ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইটের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দ্বিতীয় ও তৃতীয় ধাপে বিষয় মনোনয়ন পাওয়া শিক্ষার্থীদের আগামী ২৭ জুলাই বেলা ৩টার মধ্যে টাকা জমা করতে হবে।

এর আগে, বিজ্ঞান ইউনিটের অন্তর্ভুক্ত বিভাগ ও ইন্সটিটিউটে দ্বিতীয় মনোনয়ন স্থগিত করা হয়েছিল। এ সংক্রান্ত বিজ্ঞপ্তিতে বলা হয়, বিজ্ঞান ইউনিটের প্রথম দিনের সাক্ষাৎকারের পরিপ্রেক্ষিতে ২২ জুলাই দ্বিতীয় মনোনয়ন প্রকাশ করা হয়।

ইতোমধ্যে বিজ্ঞান ইউনিটের দ্বিতীয় দিনের সঙ্গে চারুকলা ইউনিটের এবং কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটের দুই দিনের সাক্ষাৎকারের ফলাফল তৈরি হয়েছে। ২৩ জুলাই ব্যবসায় শিক্ষা ইউনিটের সাক্ষাৎকারের দিন ধার্য করা হয়েছে। যার ফলাফল ঐদিন সন্ধ্যায় পাওয়া যাবে।

এতে আরও বলা হয়, উপরোক্ত অবস্থার প্রেক্ষিতে দ্বিতীয় মনোনয়ন স্থগিত রেখে সকল ইউনিটের সাক্ষাৎকারের ফলাফলের প্রেক্ষিতে তৃতীয় ধাপের মনোনয়ন তৈরি করে ২৪ জুলাই তা প্রকাশ করার সিদ্ধান্ত গৃহীত হয়েছে। দ্বিতীয় ও তৃতীয় ধাপের মনোনয়নের ভিত্তিতে ২৬ জুলাই বেলা ৩টা পর্যন্ত ভর্তির আগাম টাকা জমা করা যাবে।

Link copied!