• ঢাকা
  • বুধবার, ১২ জুন, ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলহজ্জ ১৪৪৫

নারী পোশাকশ্রমিকের লাশ উদ্ধার


গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত: মে ১৮, ২০২৪, ১২:২০ পিএম
নারী পোশাকশ্রমিকের লাশ উদ্ধার
প্রতীকী ছবি

গাজীপুরের টঙ্গীতে এক নারী পোশাকশ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৭ মে) রাতে টঙ্গীর পাগাড় ঝিনু মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। 

লাশ উদ্ধারের বিষয় নিশ্চিত করেন টঙ্গী পূর্ব থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তাফিজুর রহমান। তিনি বলেন, লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। ময়নাতদন্তের জন্য সংশ্লিষ্ট মর্গে পাঠানো হবে। এই ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

নিহতের নাম দুলালী রানী বিথি (২১)। তিনি গাইবান্ধার সুন্দরগঞ্জ থানার পূর্ব বেলগাঁও গ্রামের মানিক চন্দ্র মহন্তের মেয়ে। বিথি টঙ্গীর পাগল এলাকায় ভাড়া বাড়িতে স্বামী রিপন মহন্তর সঙ্গে বাস করতেন।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, বিথি টঙ্গীর একটি পোশাক কারখানায় কাজ করতেন। শুক্রবার রাতে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে স্বামী রিপনের সঙ্গে বাগ্বিতণ্ডায় জড়ান বিথি। এরপর রাত পৌনে ১১টার দিকে নিজ ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেন।

বিথিকে ডাকাডাকি করলে ঘরের ভেতর থেকে সাড়া না পেয়ে আশপাশের লোকজনদের ডাকেন রিপন। পরে তারা দরজা ভেঙে ঘরে প্রবেশ করে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো ঝুলন্ত অবস্থায় বিথিকে দেখতে পান। তাকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসা মৃত ঘোষণা করেন। 

পুলিশ জানায়, হাসপাতাল থেকে থানায় খবর পাঠালে পুলিশ বিথির লাশ উদ্ধার করে থানায় আনে।

Link copied!