• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

ছোট ভাইকে হত্যার পর আত্মহত্যার চেষ্টা যুবকের


নীলফামারী প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ৫, ২০২৪, ০৫:৪৪ পিএম
ছোট ভাইকে হত্যার পর আত্মহত্যার চেষ্টা যুবকের
জেলার মানচিত্র

নীলফামারীর কিশোরগঞ্জে ছোট ভাই আওকাত হোসেন জুয়েলকে (১৭) গলা কেটে হত্যার পর বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন মেহেদী হাসান (২৮) নামের এক যুবক।

মঙ্গলবার (৫ মার্চ) ভোরে উপজেলার রনচন্ডী ইউনিয়নের কুটি পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আওকাত হোসেন জুয়েল ও অভিযুক্ত মেহেদী হাসান ওই গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে। নিহত আওকাত হোসেন রনচন্ডী স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

এ দিকে ঘটনার পরে অভিযুক্ত মেহেদী হাসান পুলিশের পাহারায় তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, মেহেদী হাসান মানসিক সমস্যা ভুগছিলেন। তিনি এর আগেও বাড়িতে সবার সঙ্গে ঝামেলা করেছেন। গতকাল রাতে তিনি ও জুয়েল একসঙ্গে ঘুমাতে যান। পরদিন ভোরের দিকে তাদের মা নামাজ পড়তে উঠলে ছেলের ঘর থেকে গোঙানির শব্দ শুনতে পান। ঘরে গিয়ে ছোট ছেলেকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে তিনি চিৎকার করেন। এ সময় বড়ভাই মেহেদী হাসান বিষপান করে আত্মহত্যার চেষ্টা করলে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে জুয়েলের মরদেহ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র মণ্ডল বলেন, “এ ঘটনায় বড় ভাইকে আটক করা হয়েছে। বড় ভাই হাসপাতালে চিকিৎসাধীন আছেন, চিকিৎসা শেষে জিজ্ঞাসাবাদ করা হবে। থানায় এখনো মামলা হয়নি। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।”

Link copied!