• ঢাকা
  • সোমবার, ১৩ মে, ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ৪ জ্বিলকদ ১৪৪৫

বিএনপিতে যোগ দিলেন জাপার দুই শতাধিক নেতা-কর্মী


লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২৪, ০১:৫১ পিএম
বিএনপিতে যোগ দিলেন জাপার দুই শতাধিক নেতা-কর্মী

লালমনিরহাটে জাতীয় পার্টির (জাপা) বিভিন্ন পর্যায়ের দুই শতাধিক নেতা-কর্মী বিএনপিতে যোগ দিয়েছেন। শনিবার (২৭ এপ্রিল) রাত ৮টার দিকে সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়নের দেউতিরহাট দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে এক অনুষ্ঠানে তারা বিএনপিতে যোগ দেন।

অনুষ্ঠানটির আয়োজন করে সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়ন বিএনপি। পঞ্চগ্রাম ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি নুর উদ্দিন মাস্টার, সহসভাপতি এরশাদুল হক মাস্টার, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম ও ইউনিয়ন মহিলা জাতীয় পার্টির সভাপতি ফিরোজা বেগম নেতৃত্ব ইউনিয়নটির ১, ৫, ৬, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের দুই শতাধিক নেতা-কর্মী আনুষ্ঠানিকভাবে বিএনপিতে যোগ দেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পঞ্চগ্রাম ইউনিয়ন বিএনপির সভাপতি দেলোয়ার হোসেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি ও বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু। অনুষ্ঠানে আসাদুল হাবিব জাপা ছেড়ে আসা নেতা-কর্মীদের হাতে বিএনপির দলীয় প্রতীক ধানের শীষ ও শুভেচ্ছা স্মারক হিসেবে রজনীগন্ধা ফুল তুলে দেন। সেই সঙ্গে জাপা ছেড়ে আসা নেতা-কর্মীরাও আসাদুল হাবিবের হাতে ফুল তুলে দিয়ে শুভেচ্ছা জানান।

বিএনপিতে যোগ দেওয়া নুর উদ্দিন বলেন, “আমরা লাভের জন্য জাতীয় পার্টি থেকে অন্য রাজনৈতিক দলে যোগদানের সিদ্ধান্ত নিলে আওয়ামী লীগের দিকে যেতাম। কিন্তু আওয়ামী লীগের বিষয়ে তৃণমূল পর্যায়ের ভোটার ও সাধারণ মানুষের মধ্যে এখন আর আগের মতো তাদের গ্রহণযোগ্যতা নেই। জাতীয় পার্টি তাদের এ মুক্তি এনে দিতে পারবে না, তাই আমরা বিএনপিতে গেলাম, আজ না হোক, কাল অথবা অন্য কোনো দিন বিএনপির হাত ধরে গণতন্ত্রের মুক্তি আসবে।”

বিএনপি নেতা আসাদুল হাবিব বলেন, জাতীয় পার্টি থেকে বিএনপিতে যোগদানকারী নেতাদের বক্তব্য শুনে তাদের সাবেক দলের ভেতরের অনেক কষ্ট ও বঞ্চনার কথা জানতে পারলেন। সম্প্রতি জাতীয় পার্টির স্থানীয় কয়েকজন নেতা তার সঙ্গে দেখা করে বিএনপিতে যোগদানের সিদ্ধান্তের কথা জানান। 

Link copied!