• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

ঘরে স্ত্রীর বালিশচাপা দেওয়া মরদেহ, নিখোঁজ স্বামী


গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১২, ২০২৩, ০৮:২৩ পিএম
ঘরে স্ত্রীর বালিশচাপা দেওয়া মরদেহ, নিখোঁজ স্বামী

গাজীপুরের শ্রীপুরে একটি ভবন থেকে বালিশচাপা দেওয়া অবস্থায় তাসলিমা আক্তার (৩০) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজ রয়েছেন নিহতের স্বামী।

বুধবার (১২ এপ্রিল) ভোরে শ্রীপুর পৌর এলাকার চন্নাপাড়া গ্রামে রমিজ উদ্দিন প্রধানের তিনতলা ভবনের নিচ তলার একটি ফ্ল্যাট থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

তাসলিমা আক্তার (৩০) নেত্রকোণার সদর থানার পাটালি গ্রামের ইসলাম উদ্দিনের মেয়ে। প্রায় ৬ বছর আগে প্রেম করে কুমিল্লা জেলার বুড়িচং থানার বড়বাড়ি গ্রামের গফুর মিয়ার ছেলে মো. আল আমিনকে (৩৪) বিয়ে করেন তিনি। তাদের সংসারে চার বছর বয়সী এক ছেলে আছে। তারা ৪/৫মাস আগে গাজীপুরের শ্রীপুরের চন্নাপাড়া গ্রামের রমিজ উদ্দিন প্রধানের তিনতলা ভবনের নিচতলার একটি ফ্ল্যাট ভাড়া নেন। তারা দুজনই স্থানীয় একটি কারখানায় কাজ করতেন।

বাড়ির মালিকের মেয়ে সুমাইয়া আক্তার রিমা জানান, বুধবার সেহরি খাওয়ার পর নিহতের স্বামী আল আমিন তার ভাই মেহেদী হাসান রিমনকে মোবাইল ফোনে তাসলিমার অসুস্থতার কথা জানিয়ে খোঁজ নিতে বলে। রিমন উত্তরা থাকায় বিষয়টি তাদের জানালে তারা তাৎক্ষণিকভাবে নিচ তলার ফ্ল্যাটে গিয়ে বাইরে থেকে দরজা বন্ধ দেখতে পায়। পরে দরজা খুলে ভেতরে ঢুকে বালিশচাপা দেওয়া অবস্থায় মুখে রক্ত লেগে থাকা মরদেহ দেখতে পাওয়া যায়। এ সময় বিষয়টি পাশের রুমে ভাড়াটিয়াসহ কয়েকজনকে জানানো হয়। পরে পুলিশে খবর দেওয়া হয়।

তাসলিমার মামাতো ভাই মো. রাসেল মিয়া জানান, তাসলিমার স্বামী নিজেকে অবসর সেনাবাহিনীর সৈনিক বলে পরিচয় দিতেন। তবে আমরা কখনো বিষয়টির সত্যতা পাইনি। তাসলিমার সঙ্গে তার স্বামীর নানা বিষয়ে প্রায়ই ঝগড়া লাগত। গত রোববার তাদের মধ্যে ঝগড়া হলে আমরা পারিবারিকভাবে তা মীমাংসা করে দিই। তবে কী কারণে কে বা কারা এমন কাজ করেছে তা নিশ্চিত নই। আমরা ধারণা করছি আল আমিনই তাসলিমাকে হত্যার পর পালিয়েছে।

শ্রীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। স্বামীকে আটকের জন্য অভিযান চলছে। তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে মূল ঘটনা বেরিয়ে আসবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Link copied!