• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

পাত্রী দেখতে গিয়ে নিখোঁজ, তিন বন্ধুর মরদেহ মিলল পাহাড়ে


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: মে ২৪, ২০২৩, ০৮:৫৭ পিএম
পাত্রী দেখতে গিয়ে নিখোঁজ, তিন বন্ধুর মরদেহ মিলল পাহাড়ে

কক্সবাজার থেকে টেকনাফে পাত্রী দেখতে গিয়ে নিখোঁজ হওয়ার ২৫ দিন পর পাহাড় থেকে তিন বন্ধুর মরদেহ উদ্ধার হয়েছে।

বুধবার (২৪ মে) বিকেলে টেকনাফের দমদমিয়া গহীন পাহাড় থেকে র‌্যাব ও পুলিশের দুইটি টিম মরদেহগুলো উদ্ধার করে।

নিহতরা হলেন- কক্সবাজারের ঈদগাঁও উপজেলার জালালাবাদ সওদাগরপাড়া এলাকার মোহাম্মদ ইউছুপ, সদর উপজেলার চৌফলদন্ডী ইউনিয়নের রুবেল ও কক্সবাজার শহরের নুনিয়াছড়া এলাকার ইমরান।

নিহতের পারিবার সূত্রে জানা যায়, অপহৃত তিন বন্ধু গত ২৮ এপ্রিল কক্সবাজার শহরের উত্তর নুনিয়াছড়া থেকে সিএনজি যোগে টেকনাফ রওয়ানা দেন। টেকনাফ পৌঁছার আগেই তাদের বহনকারী সিএনজি থামিয়ে একদল ডাকাত ইমরান, ইউছুপ, রুবেলকে অস্ত্রের মুখে জিম্মি করে পাহাড়ে নিয়ে যায়। এর দুইদিন পর তাদের হাত-পা বেঁধে উপর্যপুরি নির্যাতন করে ৩০ লাখ টাকা মুক্তিপণ চেয়ে নির্যাতনের ভিডিও পাঠানো হয় পরিবারের কাছে। তখন বিষয়টি পরিবারের সদস্যরা আইনশৃঙ্খলা বাহিনীকে জানায়। এই ঘটনায় একজনকে কিছুদিন আগে আটক করেে র‌্যাব। পরে তার স্বীকারোক্তি মতে উদ্ধার অভিযানে নামে যৌথ বাহিনী।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম বলেন, “টেকনাফের দমদমিয়া চেকপোস্ট এলাকার তিনটি পাহাড়ের পরের গহীন বন থেকে তিনজনের গলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহগুলো সুরতাহল প্রতিবেদন তৈরির জন্য টেকনাফ থানায় নেওয়া হচ্ছে। সেখান থেকে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে নেওয়া হবে।”

Link copied!